ঠাকুরগাঁওয়ে যুবককে এলোপাথাড়ি দা’র কোপ


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২২, ৯:২৩ PM /
ঠাকুরগাঁওয়ে যুবককে এলোপাথাড়ি দা’র কোপ

মোঃ সোহেল রানা, ঠাকুরগাঁওঃ

ঠাকুরগাঁওয়ে তুচ্ছ ঘটনায় এক যুবকের উপর জীবননাশী হামলা হয়েছে ।

ঠাকুরগাঁও সদরের শিল্পকলা সংলগ্ন জলেশ্বরীতলা এলাকার আব্দুল লতিফের ছেলে স্বপন (২৬) অভিযোগ করে বলেন, শুক্রবার দুপুরে তার শ্যালক নূর হোসেন খালপাড়ার কিছু যুবকের সাথে ঘোরা ফেরা করে। কিন্তু তুচ্ছ ঘটনায় তাদের মধ্যে বাক-বিতন্ডার সৃষ্টি হয় এসময় তারা নূর হোসেনকে মারধর করে।

এতেও তারা ক্ষান্ত হয়নি সন্ধ্যার পর সাড়ে সাতটার দিকে তারা টাঙ্গন ব্রীজের মাথায় স্বপনকে দেখতে পায় ও তাকে ডাক দেয়। এরপর তারা এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে।

এ সময় ধারালো অস্ত্র দিয়ে আলামিন,রায়হান, রাহাত,সোহাগসহ প্রায় ৩০/৪০ জন তাকে দা,রড,ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপায় স্বপনকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন,হামলায় স্বপনের বাঁ হাত ও বাঁ পা ভেঙ্গে গেছে। তাছাড়া মাথা থেকে শুরু করে পা পর্যন্ত দায়ের কোপের জন্য তার সারা শরীরে ৪০ টার মতো সেলাই পড়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্থানীয়রা বলেন এ ধরনের ঘটনা প্রায় টাঙ্গন ব্রিজ এলাকায় ঘটে যারা দোষী তাদের কে অবশ্যই আইনের আওতায় আনা উচিত।

এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। লিখিত অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।