শিবগঞ্জে পিকনিকের ব্যানার ছেঁড়া’কে কেন্দ্র করে সংঘর্ষে যুবক নিহত


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১২, ২০২২, ৫:৫০ PM /
শিবগঞ্জে পিকনিকের ব্যানার ছেঁড়া’কে কেন্দ্র করে সংঘর্ষে যুবক নিহত

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জে পিকনিকের ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে আতোয়ার (৩৬) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের নাটমরিচাই গ্রামের বুলু মিয়ার ছেলে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮টায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আতোয়ার এর ভাতিজা সহ তার সহপাঠিরা বাৎসরিক বনভোজনের আয়োজন করে ও প্রচার করার লক্ষ্যে গ্রামের রাস্তায় ব্যানার টাঙ্গায়। কে বা কাহারা ব্যানার ছিড়ে ফেলে, সন্দেহ মূলক একই গ্রামের প্রতিবেশী নজমল হোসেন এর ছেলে কাজল ও তাজেল এর নাম উল্লেখ করায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়। এর জের ধরে শুক্রবার দিবাগত রাত ৮টায় নজমল সহ তার ছেলে কাজল, তাজেল, নজমুলের স্ত্রী আনোয়ারা বেগম লাঠি-শোঠা, লোহার রড নিয়ে আতোয়ার এর বাড়িতে অতর্কিত ভাবে হামলা চালায়।

এসময় আতোয়ার হোসেন কে বেধরক ভাবে মারপিট করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু বলে ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নজমল সহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।