৩৭ হাজার ৮ শত পিস ইয়াবাসহ ঘুমধুম ইউপি’র প্যানেল চেয়ারম্যান আটক


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০২২, ৯:৩৬ PM /
৩৭ হাজার ৮ শত পিস ইয়াবাসহ ঘুমধুম ইউপি’র প্যানেল চেয়ারম্যান আটক

জেলা প্রতিনিধি, বান্দরবন।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদের প‌্যানেল চেয়ারম‌্যান কামাল মেম্বার ৩৭ হাজার ৮ শত পিস ইয়াবাসহ র‌্যাব জালে আটক হয়েছে।

সোমবার ৪ এপ্রিল রাত দেড়টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেতবুনিয়া বাজার এলাকায় তার নিজ বাস ভবন থেকে তাকে আটক করা হয়েছে, এমনটি র‌্যাব-১৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।এদিকে আটক কামাল উদ্দিন(৪৮) ঘুমধুম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বেতবনিয়া বাজার এলাকার আলতাফ হোসেনের ছেলে। কামাল উদ্দিন ঘুমধুম ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য বলে নিশ্চিত হওয়া গেছে।

সোমবার বিকেলে ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়। নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ ওসি টানটু সাহা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এক কার্টুনে ১০ হাজার পিচ হিসেবে ৫ কার্টুনে ৪০ হাজার পিস ইয়াবা র‌্যাব জব্দ করে। এসময় সকলের উপস্থিতিতে গুনে ৫ কার্টুনের মধ্যে যে ইয়াবা প্যাকেট পাওয়া গেছে তার পরিমাণ ৩৭ হাজার ৮০০ পিস। এবিষয়ে কামাল উদ্দিনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানান, সে এর আগেও ইয়াবা মামলায় আটক হয়ে জেল খেটেছিল। কিন্ত তিনি সম্প্রতি ইয়াবা সহ মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলেন বলেও অনেকে জানান। আবার অনেকের দাবী ঘুমধুম ইউনিয়ন পরিষদে কামাল মেম্বারসহ পরিষদের গুরুত্বপূর্ণ পদের অনেকেই এ পেশার সাথে জড়িত বলে তারা মনে করেন।