৩১ মার্চ হাতিরঝিলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠান


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৩০, ২০২২, ১:৩২ PM /
৩১ মার্চ হাতিরঝিলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদকঃ

বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে খ্যাতিমান ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজ। প্রতিষ্ঠানের চেয়ারম্যান স্বপন চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘‘জয় বাংলার জয় উৎসব’ শিরোনামে ব্যতিক্রমী এই অনুষ্ঠানে থাকছে বিশ্বখ্যাত ড্রোন শো। এর মাধ্যমে দেখানো হবে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ, বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম। পদ্মাসেতু, মেট্রোরেলসহ দেশব্যাপী নানা উন্নয়নের চিত্র ফুটে উঠবে।

বাংলাদেশে এবারই প্রথম কোনো ড্রোন শোয়ের আয়োজন করা হচ্ছে। পরে সাস্কৃতিক পর্বে সংগীত পরিবেশনায় করবেন সংগীত তারকা সাবিনা ইয়াসমিন, রফিকুল আলম, শাহিন সামাদ, শুভ্রদেব, এই প্রজন্মের শিল্পি সানিয়া সুলতানা লিজা এবং কোনাল।’

তিনি জানান, আগামীকাল ৩১ মার্চ রাজধানীর হাতিরঝিলে অনুষ্ঠিত হতে যাচ্ছে সুবর্ণজয়ন্তীর এই অনুষ্ঠান। এরই মাধ্যমে শেষ হবে বাংলাদেশ স্বাধীনতার সমাপনী অনুষ্ঠান।

অনুষ্ঠানের উদ্যোক্তা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। সহোযোগিতায় মুক্তযিুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। অনুষ্ঠান চলাকালে বিকেল থেকে হাতিরঝিলে বন্ধ থাকবে গাড়ি চলাচল।

ইভেন্ট অর্গানাইজের ক্ষেত্রে স্বপন চৌধুরী বরাবরি চমক দেখিয়েছেন বাংলাদেশে। আদনান সামী, শাহরুখ খান, জুননসহ বিশ্বখ্যাত সুপারস্টারদের নিয়ে কনসার্ট আয়োজনে তিনি বরাবরই সাফল্যের সাক্ষর রেখেছেন।

মিউজিক হাতিরঝিল