হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অব টেকনোলজি’র যুব উৎসব উদযাপন


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১০, ২০২২, ২:৪০ AM /
হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অব টেকনোলজি’র যুব উৎসব উদযাপন

রমজান আলী, 

“দিন বদলের দীক্ষা, প্রযুক্তি আর শিক্ষা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও হাজী আবুল হোসেন ট্রাস্ট এর আয়োজিত ‘যুব উৎসব’ ২০২২ অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রায় ছয় হাজার প্রতিভাবান ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে । বৃহস্পতিবার সারাদিনব্যাপী নাটোরের লালপুর গ্রীন ভ্যালী পার্কে এ অনুষ্ঠান অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজী আবুল হোসেন ট্রাস্ট এর চেয়ারম্যান ও টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মরহুম দানবীর হাজী আবুল হোসেনের স্ত্রী হোসনে আরা বেগম।

এসময় আরোও উপস্থিত ছিলেন, হাজী আবুল হোসেন হাজী আবুল হোসেন ট্রাস্ট এর কো-চেয়ারম্যান ও দৈনিক টাঙ্গাইল সময় পত্রিকার নিবার্হী সম্পাদক আলহাজ্ব আশরাফ হোসেন, টাঙ্গাইল কলেজের অধ্যক্ষ প্রফেসর নরুল ইসলাম মিয়া, কুষ্টিয়া হ্যাবিটের অধ্যক্ষ প্রফেসর সফিকুর রহমান, রংপুর হ্যাবিটের উপাধ্যক্ষ প্রতাপ প্রশন্ন ভৌমিক, হ্যাবিট অনার্স ক্যাম্পাস টাঙ্গাইল এর ভাইস প্রিন্সিপাল সাদিয়া শাহজাবিন শিমুল, হ্যাবিটের ভাইস প্রিন্সিপাল রাজীব কুমার গোস্বাম, হ্যাবিটের বিভাগীয় প্রধান খন্দকার কামরুন নাহার রিনা প্রমুখ।

প্রধান অতিথির বক্ত্যেবে এমপি ছানোয়ার হোসেন বলেন, একটি সুখি সমৃদ্ধশালী জাতি গঠনে কারিগরি শিক্ষাই হচ্ছে মূল চালিকাশক্তি। যে কোন জাতি গঠনে কারিগরি শিক্ষাই হচ্ছে সফলতার মূল চাবিকাঠি। শিক্ষা ছাড়া কোন জাতি কোন কালেই বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়াতে পারেনি। শিক্ষা ক্ষেত্রে যে জাতি যতো বড় শিক্ষিত, সে জাতিই বিশ্বের সবচে’ সন্মানী ও সুখি।

এসময় সকল ছাত্র-ছাত্রীদের মাঝে র‍্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি করা হয়।