হাজারো নেতাকর্মী নিয়ে জেলা স্বেচ্ছা সেবকলীগের সভায় শার্শার হাজী বাবলু


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৩০, ২০২২, ১০:১৩ PM /
হাজারো নেতাকর্মী নিয়ে জেলা স্বেচ্ছা সেবকলীগের সভায় শার্শার হাজী বাবলু

জয়নাল আবেদীন, বেনাপোল:

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে হাজারো নেতাকর্মী নিয়ে যোগ দেন শার্শা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা হাজী বাবলু।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে সারা দেশের ন্যায় যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বুধবার (৩০ মার্চ) বিকালে যশোর টাউন হল ময়দানে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান মিঠুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি বাবু নির্মল চ্যাটার্জি, সৈয়দ নাসির উদ্দিন, কৃষিবিদ আব্দুস সালাম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগেরর যুগ্ন সাধারন সম্পাদক খায়রুল হাসান জুয়েল,আব্দুল্লাহ আল সায়েম সহ আরো অনেকে।

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নেতাদের উপস্থিতিতে এই আলোচনা সভাকে সফল করতে হাজী বাবলুর নেতৃতে শার্শা উপজেলা থেকে দুপুরের খাওয়া শেষ করে ৪০ টির বেশি বাস, মাইক্রো, প্রাইভেটে করে প্রায় ২ হাজার নেতা কর্মীর সমন্বয়ে এক বিশাল বহর নিয়ে উক্ত আলোচনা সভায় তিনি উপস্থিত হন।

এবিষয়ে সাবেক ছাত্রনেতা ও শার্শা উপজেলা স্বেচ্ছা সেবকলীগ নেতা হাজী বাবলু বলেন, যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভাকে সফল করতে কেন্দ্রীয় যুবলীগ নেতা শার্শার কৃর্তী সন্তান নাজমুল হাসানের পরামর্শে শার্শা উপজেলার আওয়ামী প্রেমী সকলকে একত্রিত করে আলোচনায় সভায় যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। তিনি আরো বলেন, আমার ডাকে সারা দিয়ে শার্শা উপজেলা থেকে এই বিশাল বহরে যেসকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন সকলকে জানায় আমার অন্তর থেকে কৃতজ্ঞতা ও ভালবাসা।