হরিণাকুন্ডুতে স্কুল ম্যানেজিং কমিটিকে কেন্দ্র করে চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৩, ২০২২, ৯:৩৬ PM /
হরিণাকুন্ডুতে স্কুল ম্যানেজিং কমিটিকে কেন্দ্র করে চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা

আনোয়ার হোসেন, ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ধুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে ৩নং তাহেরহুদা ইউনিয়নের চেয়ারম্যান মুনজুর রাশেদের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে বেরিয়ে আসার পথে সাবেক চেয়ারম্যান মনজুরুল আলমের নেতৃত্বে এই হামলা চালানো হয় বলে জানা গেছে। আহত চেয়ারম্যান হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এই ঘটনায় আহত চেয়ারম্যান মুনজুর রাশেদ বলেন, গত কয়েকদিন ধরে ধুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে উত্তেজনা চলছে। সাবেক চেয়ারম্যান মুনজুর আলম ছাত্রলীগ নামধারী একদল সন্ত্রাসীদের টাকার বিনিময়ে সাধারণ অভিভাবকদের মনোনয়নপত্র কিনতে বাধা প্রদান করেছে এবং গতকাল বুধবার কাজী রাসেল আহম্মেদ নামে এক জন মনোনয়ন কিনতে এলে তাকে মারধর করা হয়েছে এবং পরে সে একটি দোকানের মধ্যে পালিয়ে জীবন রক্ষা করে। তিনি আরও বলেন হরিণাকুন্ডু পৌরসভার মেয়র ফারুক, উপজেলা চেয়ারম্যান ও আমি এই ঘটনার বিষয়ে সমঝোতার জন্য কয়েকবার চেষ্টা করি তাতে কোন ফল হয়নি বলে জানান।

এ অবস্থায় আমি এলাকার চেয়ারম্যান হিসেবে যারা মনোনয়ন জমা দিতে পারেনি তাদের মনোনয়ন পত্র জমা দিয়ে বিকাল ৪টার দিকে আমি ও মেয়র শিক্ষা অফিস থেকে বের হচ্ছি এমন সময় বিকাল ৪টার দিকে সন্ত্রাসীরা সাবেক চেয়ারম্যান মুনজুর আলমের নির্দেশে আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি হামলা চালায়। এব্যাপারে প্রশাসন অবগত আছেন বলেও তিনি জানান।

এবিষয়ে হরিণাকুন্ডু পৌরসভার মেয়র ফারুক হোসেন জানান ঘটনার সময় আমি সেখানে উপস্থিত ছিলাম একদল সন্ত্রাসী বাহিনী এই হামলা চালিয়েছে, আমি এই ঘটনার তীব্র নিন্দা এবং দোষিদের দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানাচ্ছি।

এব্যাপারে হরিনাকুন্ডু থানা অফিসার ইনচার্জ  মুঠোফোনে জানান, এরকম একটি ঘটনা ঘটেছে তবে এখনো পর্যন্ত কেউ অভিযোগ বা এজাহার দায়ের করেনি বলে নিশ্চিত করেন।