স্কুল চলাকালীন সময়ে স্কুলের দপ্তরীর উপর হামলার অভিযোগ


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২২, ৮:১৯ PM /
স্কুল চলাকালীন সময়ে স্কুলের দপ্তরীর উপর হামলার অভিযোগ

মোঃ দুলাল হোসেন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের দঃ সেনিহাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীর উপর হামলার অভিযোগ উঠেছে।

জানা যায়, ২৪ মার্চ বৃহস্পতিবার প্রতিদিনের ন্যায় দঃ সেনিহাড়ি গ্রামের মৃত কম্প রাম এর ছেলে দপ্তরী রতন চন্দ্র বর্মন(৩০) বিদ্যালয়ে দায়িত্ব পালন করেন।

এইদিকে মহান ২৬ মার্চ উদযাপন উপলক্ষে বিদ্যালয়ের কাজে প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষক পার্শ্ববর্তী রুহিয়া বাজারে গেলে পূর্ব শত্রুতার জেরে স্থানীয় আইজুল হক এর ছেলে আজগড় আলী তার দলবল নিয়ে দপ্তরী রতন চন্দ্র বর্মনের উপর অতর্কিত হামলা করে গলা এবং সারা শরীরে মারাত্মকভাবে জখম করে।

হামলার খবর শুনে রতনের স্ত্রী এগিয়ে আসলে তার উপরও হামলা করে। হামলার শিকার রতন চন্দ্র বর্মন বলেন, আমি আজকে যথা সময়ে স্কুলে আসি স্কুলে আমাকে একা পেয়ে আজগড় দলবল নিয়ে আমার উপর হামলা করে।

এতে আমার শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়।
হামলার বিষয় জানতে চাইলে রতন চন্দ্র বর্মন বলেন, স্কুলের দপ্তরী নিয়োগের পর থেকে ওদের সাথে শত্রুতা হয়। কারণ তার ছেলে নিয়োগ পায়নি। পূর্ব শত্রুতার জেরে আজকে আমার উপর হামলা করে এবং আমার স্ত্রী আসলে তাকেও বিভিন্ন ভাবে লাঞ্চিত করে আমি এই সন্ত্রাসী হামলার বিচার চাই।বর্তমানে হামলার শিকার রতন চন্দ্র বর্মন ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

বিদ্যালয়ের দপ্তরীর উপর হামলার বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোছাঃ নিহার বেগম বলেন, আমি এবং সহকারী শিক্ষক মিলে আসন্ন ২৬ মার্চ উৎযাপন উপলক্ষে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যকে দাওয়াত এবং অনুষ্ঠানের জন্য উপহার সামগ্রী কিনতে রুহিয়া যাই এমন সময় সহকারী শিক্ষক আমাকে ফোন করে বলেন দপ্তরীকে মারপিট করা হচ্ছে।

পরক্ষণেই আমি বিদ্যালয়ের সভাপতি সহ বিদ্যালয়ে এসে দেখি দপ্তরী রতন বিদ্যালয়ের অফিস কক্ষে জখম অবস্থায় পড়ে আছে। তিনি আরও বলেন, আমি হামলার বিষয়ে টিও এবং উপজেলা শিক্ষা অফিসারকে অবগত করেছি।

এ বিষয়ে ক্লাস্টারের দায়িত্বে থাকা সহকারী শিক্ষা অফিসার সৈয়দ মোহাম্মদ মোকাদ্দেস ইবনে সালাম মুঠোফোনে বলেন, দপ্তরীর উপর হামলার বিষয় শুনেছি দপ্তরী অভিযোগ করলে আমি উর্ধ্বোতন কর্মকর্তাকে অবহিত করব।