সৈয়দপুরে ২১ ফেব্রুয়ারি উপলক্ষে পথশিশুদের জন্য পুষ্টিকর খাদ্য বুথ 


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৩, ২০২২, ৬:২৭ PM /
সৈয়দপুরে ২১ ফেব্রুয়ারি উপলক্ষে পথশিশুদের জন্য পুষ্টিকর খাদ্য বুথ 
শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: মহান ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে দুস্থ ও পথ শিশুদের জন্য পুষ্টিকর খাদ্য বুথ স্থাপন করা হয়েছে। ব্রাইট হিউম্যানিটি নামক স্বেচ্ছাসেবী সংগঠন তাদের ২য় প্রতিষ্ঠা বার্ষিকীর স্মরণে এই আয়োজন করে।
স্থানীয় রেলওয়ে শহীদ স্মৃতি পার্কে ওই বুথ স্থাপন করে। সকাল থেকে দিনব্যাপি চলে ওই কর্মসূচী। এতে শহরের দুস্থ ও পথ শিশুরা বিনামূল্যে ওইদিন পুষ্টিকর খাবার ও বিভিন্ন ফলমুল খাওয়ার সুযোগ পায়। পরে প্রতিবন্ধি ও পথশিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বিজয়ীদের পুরস্কৃত করা হয়।
সংগঠন সভাপতি খুরশিদ আলম জানান, মাতৃভাষা দিবস উপলক্ষে আমরা পথশিশু, প্রতিবন্ধি ও গরিব মানুষদের জন্য দুইদিন ব্যাপি কর্মসূচী পালন করেছি এবং দুইজন দুস্থ প্রতিবন্ধিকে হুইল চেয়ার দিয়েছি।জনকল্যানকর এসব কর্মসূচী অব্যাহত থাকবে।
এছাড়া উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা মো. সবুজ, সাধারণ সম্পাদক সাফি, উপদেষ্টা মোহাম্মদ মঈনুল ইসলাম কাদেরী, এস কে জাফর উল্লাহ, বাদশা মিয়া, আতাহার মইন রাশেদ, সহ-সভাপতি আসিফ, মীর মশাররফ হোসেন, মো. বাবলু, জুয়েল, শামীম, শেখ হাসান বাবু, সারুপ, ইশতিয়াক হাসান, সুজন, সাজিদ, আমান, পিয়েল, মোক্তার, রুবেল, মো. সাজ্জাদ সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।