সৈয়দপুরে মোটর সাইকেল মেকানিকের দোকান চুরি


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২২, ১১:২৭ PM /
সৈয়দপুরে মোটর সাইকেল মেকানিকের দোকান চুরি

নাসির উদ্দীন শাহ মিলন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ

নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় মোটর সাইকেল মেকানিক দোকানের টিনের চালা কেটে রশি দ্বারা নেমে মটর সাইকেল মেরামতের যন্ত্রপাতি চুরির করেছে। সৈয়দপুর শহরের গার্ডপাড়ায় পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজ সংলগ্ন বিসমিল্লাহ মোটর সাইকেল মেকানিক দোকানে এই চুরি সংঘটিত হয়েছে।

বুধবার (২৩ মার্চ) দিবাগত রাতের এ ঘটনায় চোরেরা দোকানের ক্যাশে থাকা ১৫ হাজার টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার বিভিন্ন যন্ত্রাংশ (পার্টস) ও মেরামতের যন্ত্রপাতি (টুলস্) চুরি করেছে।

বিসমিল্লাহ মোটর সাইকেল মেকানিক দোকানের স্বত্বাধিকারী মোটর মেকানিক মোঃ একরাম হোসেন বলেন,গতকালও প্রতিদিনের মত নিয়মিত রাতে দোকান বন্ধ করে বাড়ী যাই।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ৯ টার দিকে কাজের ছেলেটা দোকানের তালা খুলে ভিতরে ঢুকেই দেখে জিনিসপত্র সব এলোমেলো ও উপর দিয়ে আলো আসছে এবং মাঝ বরাবর একটা মোটা কাপড়ের রশি (দড়ি) চাল থেকে মেঝে পর্যন্ত ঝুলছে। রশির মাথার দিকে তাকাতেই চোখে পড়ে উপরের চালের টিন কাটা। এতে সে বুঝতে পারে দোকানে চুরি হয়েছে। খবর পেয়ে এসে দেখি কাঁচের দরজাওয়ালা আলমিরা থেকে নগদ ১৫ হাজার টাকাসহ মোটর সাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ, মেরামতের কাজে ব্যবহৃত যন্ত্রপাতি (টুলস্), কয়েকটি টায়ার নেই। সব মিলিয়ে প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করেছে চোরেরা।

তিনি আরও জানান , চোরেরা দোকানের পিছনের (পশ্চিম) দিকের চালের টিন কেটে রশি বেয়ে নেমে এই চুরির ঘটনা ঘটিয়েছে। এতে অনেক সময় লেগেছে। শহরের অন্যতম ব্যস্ত এই প্রধান সড়কের তারপর কেউ টের পেল না এটা মানা যায় না।মেকানিক আরও বলেন এর যথাযথ তদন্তপূর্বক দ্রুত চোরদের গ্রেফতার ও বিচারের দাবী জানান।

এ ব্যাপারে লিখিত অভিযোগ দিয়েছেন একরাম হোসেন। অভিযোগের প্রেক্ষিতে সৈয়দপুর থানার এসআই সাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত করেছেন। তিনি বলেন, অতিশীঘ্রই চুরির সাথে জড়িতদের সনাক্তপূর্বক গ্রেফতার করা হবে।