সুজানুর রহমান সুজাকে আ’লীগ সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২২, ৪:১৮ PM /
সুজানুর রহমান সুজাকে আ’লীগ সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা

বিশেষ প্রতিনিধি:

নীলফামারী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দুঃসময়ের সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও শত শত নেতাকর্মীর শেষ আশ্রয়স্থল সুজানুর রহমান সুজাকে রামনগর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় ইউনিয়নের সাবেক ও বর্তমান ছাত্র নেতা, শুভাকাঙ্ক্ষী, তৃণমূল ও আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ জনগণ।

তৃণমূল আওয়ামীলীগ সূত্রে জানা যায়,মো: সুজানুর রহমান সুজা ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে নীলফামারী সদর উপজেলার ছাত্র লীগকে নেতৃত্ব দিয়েছিলেন।বর্তমানে তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের নেতৃত্ব দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও তার নির্দেশনায় নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগের প্রতিটি কার্যক্রম সফল করার পিছনে মূখ্য ভূমিকা পালন করে যাচ্ছে সাবেই এই ছাত্রলীগ নেতা।

এদিকে রামনগর ইউনিয়ন এর বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, ছাত্রলীগকর্মী ও তৃণমূল নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাবেক ছাত্রলীগ নেতা মো: সুজানুর রহমান সুজা কে রামনগর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় জানিয়ে পোষ্ট করায় বিষয়টি ছড়িয়ে পরে।মো:সুজানুর রহমান সুজা একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। ২০০২-২১ সাল পর্যন্ত ছাত্রলীগ রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত হয়ে রামনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ২০০৭-২০১৬ সালের শেষ পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে সফলতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

তৎকালীন জামাত বিএনপি জোট সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে নানামুখী নির্যাতনের শিকার হয়েছে এই ছাত্রনেতা।

একজন ত্যাগী নেতা হিসেবে মো: সুজানুর রহমান সুজা কে রামনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হলে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ও সকল নেতাকর্মীরা যোগ্য নেতৃত্ব পাবে বলে জানিয়েছেন রাজনৈতিক বিশ্লেষকরা।