deshbanglakhobor24
২রা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:২৪ মিনিট
  1. অর্থ উন্নয়ন
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলামিক
  7. কৃষি
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. গল্প ও সাহিত্য
  12. চট্টগ্রাম
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. দেশীয় শিল্প বাণিজ্য

ব্রেকিং নিউজ:

সাপাহারে মাদক সেবী ছেলের হাতে মা খুন

প্রতিবেদক
DBkhobor24
জুন ৮, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর সাপাহারে মাদক সেবনের টাকা না পেয়ে বৃদ্ধ মা’কে খুন করে পালিয়ে গেছে হতদরিদ্র মাদকাসক্ত ছেলে সুদাশন চন্দ্র রবিদাস। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে সাপাহার উপজেলার এড়েন্দা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় গ্রামবাসী ও থানানপুলিশ সূত্রে জানা গেছে ঘটনার দিন ওই গ্রামের মৃত অনীল চন্দ্র রবিদাস এর ছেলে সুদাশন চন্দ্র রবিদাস (৪০) দুপুরে তার বৃদ্ধা মা’ শ্রীমতি ময়ের রাণী (৬০)এর নিকট থেকে মাদক সেবনের জন্য টাকা চায় । মা’ ময়ের রাণী কিছুতেই তাকে নেশা করার জন্য টাকা না দিলে ক্ষিপ্ত হয়ে মাদক সেবী ছেলে তার মাকে প্রথমে সে ঝাড়- দিয়ে পেটাতে থাকে।

মা তার হাত থেকে বাঁচার জন্য পালাতে থাকলে পিছন থেকে মা’কে উদ্দেশ্য করে শক্ত মাটির ঢিল ছুড়ে মারে। বুকে ঢিলের আঘাতে বৃদ্ধা জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। গ্রামের লোকজন বৃদ্ধাকে উদ্ধার করে তার বাড়ীর শয়ন ঘরের বারান্দায় রেখে দিয়ে মাথায় পানি ঢালার চেষ্ট করলে ততক্ষনে বৃদ্ধা মৃত্যুর কোলে ঢলে পড়ে। মায়ের মৃত্যু নিশ্চিত জেনে সবার অগোচরে মাদকাসক্ত সুদাশন রবিদাস বাড়ি থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে বিকেল সাড়ে ৫টার দিকে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর পর লাশ থানা হেফাজতে নেন। রিপোর্ট লিখা পর্যন্ত এ বিষয়ে থানায় কোন মামলা রেকর্ড হয়নি তবে মামলার প্রস্তুতি চলছিল বলে ওসি তদন্ত হাবিবুর রহমান জানিয়েছেন।

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত