সাপাহারে ট্রাক-ট্রাক্টর মুখোমুখী সংঘর্ষে ট্রাক্টর চালক নিহত


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৩০, ২০২২, ৪:০১ PM /
সাপাহারে ট্রাক-ট্রাক্টর মুখোমুখী সংঘর্ষে ট্রাক্টর চালক নিহত

স্টাফ রিপোর্টার:

নওগাঁর সাপাহারে বালু বোঝাই ট্রাক্টর ও মালামাল বোঝাই ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ওমর ফারুক (৩৮) নামে এক চালক নিহত হয়েছেন।

বুধবার (৩০ মার্চ) বেলা ১১টার দিকে সাপাহার-সরাইগাছী সড়কের বাসুলডাঙ্গা এলাকায় এই দূঘটনাটি ঘটে। নিহত ওমর ফারুক জেলার মান্দা উপজেলার চকবাপন গ্রামের ইমাজ উদ্দিনের ছেলে। তিনি সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে আবুল কামাল এর জামাই। তিনি শ্বশুর বাড়ি থেকে ট্রাক্টর চালাতেন।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, বুধবার বেলা ১১টার দিকে জেলার পোরশা উপজেলার সরাইগাছী মোড় থেকে বালু বোঝাই ট্রাক্টর সাপাহারের দিকে যাচ্ছিল। এ সময় বাসুলডাঙ্গা নামক স্থানে বিপরিত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর ট্রাক ও ট্রাক্টরটি রাস্তার পাশে বাঁশঝাড়ে আটকে যায়। ঘটনার পর ট্রাকের চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

এসময় ট্রাক্টরের চালক ওমর ফারুক গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতলে স্থানান্তর করা হলে পথিমধ্যে তিনি মারা যান। ঘটনার পর মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হন্তান্তুর করা হবে। ঘটনার পর ট্রাক ও ট্রাক্টর দুটি জব্দ করা হয়।