সাপাহারে জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২২, ৬:২২ PM /
সাপাহারে জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

স্টাফ রিপোর্টার:

নওগাঁর সাপাহারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিত্বে শ্রদ্ধাঞ্জলি,আলোচনা সভা ও সুবর্ণজয়ন্তী মেলার শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্তরে ও জিরো পয়েন্ট স্বাধীনতার মুক্ত মঞ্চে অবস্থিত বঙ্গবন্ধু’র প্রতিকৃতিত্বে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে উপজেলা হল রুমে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম.পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, উপজেলা কৃষি কর্মকর্তা শাপলা খাতুন, থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: গোলাম রাব্বানি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, সমাজসেবক নুরল হক মাষ্টার সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ।
আলোচনা শেষে উপজেলা চত্ত¦রে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৭ দিন ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা প্রশাসন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এই মেলার প্রদর্শনীতে অংশ গ্রহন করেন। বিকেল উপজেলা শিল্পকলার শিল্পীদের নিয়ে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।