সান্তাহারে মাদরাসা ছাত্রের গলা কেটে হত্যার চেষ্ঠা, দুই ভাই আটক


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২২, ১২:৪২ AM /
সান্তাহারে মাদরাসা ছাত্রের গলা কেটে হত্যার চেষ্ঠা, দুই ভাই আটক

মিরু হাসান বাপ্পী, বগুড়া জেলা প্রতিনিধি।

বগুড়ার আদমদীঘির সান্তাহারে রিদয় হোসেন (১৭) নামের এক মাদরাসা ছাত্রের গলা কেটে হত্যার চেষ্টার সময় স্থানীয়া আপন দুই ভাইকে আটক করেন।

আটককৃতরা হলো নওগাঁর রাণীনগর উপজেলার উত্তর রাজাপুর গ্রামের মুকুল হোসেনের ছেলে শাকিল হোসেন (২০) ও তার ছোট ভাই ফায়সাল হোসেন (১৮)। গত ০৪ এপ্রিল সোমবার রাত ৮ টায় উপজেলার সান্তাহার ইউপির হেলালিয়াহাট এলাকায় ঘটনাটি ঘটে।

জানা গেছে, নওগাঁর রাণীনগরের উত্তর রাজাপুর গ্রামের আলম হোসেনের ছেলে হৃদয় হোসেন উপজেলার সান্তাহার চাবাগান ‘জামিয়া আরাবিয়া দারুল উলুম মাদরাসা’য় পড়াশোনা করে। ছুটি শেষে সোমবার রাতে হৃদয় মাদরাসায় ফেরার জন্য তার চাচাতো ভাই ফায়সালের আটোরিকশা ভাড়া করে ফিরছিল।

কিন্তু পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে ওই গাড়িতে উঠে ফায়সালের ভাই শাকিল হোসেন। সেই পরিকল্পনা মাফিক তাদের অটোরিকশাটি সান্তাহার হেলালিয়াহাটের মোড়ে পৌঁছলে হৃদয়ের গলায় ছুরিকাঘাত করে গলা কেটে হত্যার চেস্টা করেন।
প্রাণ বাঁচাতে হৃদয় দৌঁড়ে পালানোর চেষ্টা করছিল কিন্তু শাকিল ও ফায়সাল তাকে হত্যার উদ্দেশ্যে ধাওয়া করে পিছনে ছুটতে থাকে।

এসময় স্থানীয় জনতা এগিয়ে এসে হৃয়দকে উদ্ধার করে এবং তাদের দুজনকে আটক করে পুলিশে সোর্পদ করেন। এঘটনায় গত ৫ এপ্রিল মাদরাসা ছাত্রের বাবা আলম হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, এই ঘটনায় মামলা দায়ের হয়েছে এবং গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।