সম্মেলনে প্রশংসনীয় সাংস্কৃতিক অনুষ্ঠান করবে আওয়ামী লীগ


DBkhobor24 প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২২, ১:৫৯ PM /
সম্মেলনে প্রশংসনীয় সাংস্কৃতিক অনুষ্ঠান করবে আওয়ামী লীগ
আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক উপকমিটির সভা

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ

আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে গতবারের মতো এবারও প্রশংসনীয় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে। এ নিয়ে প্রস্তুতি নিচ্ছে দলটির সাংস্কৃতিক উপকমিটি। ২৪ ডিসেম্বর সকালে উদ্বোধনী অনুষ্ঠানে ৩০ মিনিট ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

বুধবার (২৩ নভেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলটির ২২তম সম্মেলন উপলক্ষে সাংস্কৃতিকবিষয়ক উপকমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

মঞ্চসারথি আতাউর রহমানের সভাপতিত্বে সভায় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, দেশের ক্লান্তিকর সময়ে এসে আমরা সম্মেলন করছি। এক বছর পরই আমাদের নির্বাচন। এই নির্বাচন সামনে রেখে বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিকনির্দেশনা দেবেন। সেই নির্দেশনা অনুসরণ করে আমরা আগামীতে সব প্রতিবন্ধকতা অতিক্রম করে ও ষড়যন্ত্র নস্যাৎ করে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর স্বপ্নকে এগিয়ে নিয়ে যাবো।

তিনি বলেন, এ কাউন্সিল উপলক্ষে একটা উদ্বোধনী অনুষ্ঠান করবো, একটা সাংস্কৃতিক অনুষ্ঠান করবো, বিষয়টি এখানে সীমাবদ্ধ নয়। আমি মনে করি আগামী এক বছরের জন্য নতুন পরিকল্পনা গ্রহণ করে আমাদের সব রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে সমন্বয় করে নেত্রীর দিকনির্দেশনাকে শৃঙ্খলার সঙ্গে অনুসরণ করে আগামী একটা বছর সারাদেশে সাংস্কৃতিক অভিযান পরিচালনা করতে পারি।

সম্মেলন প্রসঙ্গে দলটির সাংস্কৃতিক সম্পাদক ও উপকমিটির সদস্যসচিব অসীম কুমার উকিল বলেন, গত কাউন্সিলে সাংস্কৃতিক অনুষ্ঠান খুবই প্রশংসিত হয়েছিল। যদিও এবার একদিনের কাউন্সিল, তবে প্রশংসনীয় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে।

এসময় আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক উপকমিটির বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।