সবাইকে নিয়ে বাসযোগ্য ঢাকা গড়তে চাই: আতিক


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১২, ২০২২, ৯:২৬ PM /
সবাইকে নিয়ে বাসযোগ্য ঢাকা গড়তে চাই: আতিক

ইউনিট সম্মেলনে বক্তব্য রাখছেন মেয়র আতিক

নিজস্ব প্রতিবেদকঃ

সর্বস্তরের মানুষকে নিয়ে একটি বাসযোগ্য সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়তে চান বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

শনিবার (১২ মার্চ) রাজধানীর গুলশান দুইয়ের ডিএনসিসি মার্কেট প্রাঙ্গণে গুলশান থানা আওয়ামী লীগের আওতাধীন ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডের ইউনিট সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। অনুষ্ঠানে মেয়র প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি বলেন, এ ঢাকা আমাদের অতি আদরের ঢাকা। এ ঢাকায় আমরা থাকি, জীবিকা নির্বাহ করি। সবাই মিলে সুন্দর ঢাকা গড়ার প্রতিশ্রুতি নিতে হবে।বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন আজ সমগ্র বিশ্বে প্রশংসনীয়।

এসময় উপস্থিত নেতা-কর্মীদের যত্রতত্র ময়লা না ফেলে উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ঢাকা মহানগরীকে পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান তিনি।খাল উদ্ধারের প্রসঙ্গ টেনে মেয়র বলেন, স্থানীয় জনগণ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সহযোগিতায় আমরা অবৈধভাবে দখলে থাকা খালগুলো উদ্ধার করতে সক্ষম হয়েছি। সামনের দিনগুলোতে সাধারণ মানুষের পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীদের এ সমর্থন অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য একেএম রহমতুল্লাহ ও শবনম জাহান শিলা। এর আগে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

ডিএনসিসি আতিকুল-ইসলাম রাজধানী