সজীব ওয়াজেদ জয় পরিষদ চট্টগ্রাম মহানগরে’র কমিটি গঠন


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৭, ২০২২, ১:২৪ AM /
সজীব ওয়াজেদ জয় পরিষদ চট্টগ্রাম মহানগরে’র কমিটি গঠন

মোহাম্মদ জুবাইর চট্টগ্রাম।

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত সংগঠন সজীব ওয়াজেদ জয় পরিষদ এর চট্টগ্রাম মহানগর নতুন কমিটি ঘোষণা করা হয়।

আজ শনিবার ২৬ শে ফেব্রুয়ারী সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান লায়ন মতিউর রহমান টিপু এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী এম আই তনয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উক্ত কমিটি অনুমোদন দেয়া হয়।

ফরহাদুল হাসান মোস্তফা কে সভাপতি, রহিমা আক্তার প্রমা কে সাধারণ সম্পাদক, কৌহিনুর আক্তার কাজল কে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করে চট্টগ্রাম মহানগর কমিটির অনুমতি প্রদান করা হয়।

সজীব ওয়াজেদ জয় পরিষদের চট্টগ্রাম মহানগর কমিটির ফরহাদুল হাসান মোস্তফা সভাপতি, রহিমা আক্তার প্রমা সাধারণ সম্পাদক, কৌহিনুর আক্তার কাজল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান লায়ন মতিউর রহমান টিপু ও সাধারণ সম্পাদক প্রকৌশলী এম আই তনয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নবগঠিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অনুপ্রেরণায় এবং ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয় এর সোনার বাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালনের জন্য আহ্বান জানান।