সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে কাজ করে যেতে হবে


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২২, ৭:৩১ PM /
সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে কাজ করে যেতে হবে

মো.শফিকুল ইসলাম চট্টগ্রাম:

চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ২২৬০ এর আগামী ১৫ই এপ্রিল ২০২২ইং তারিখে রোজ শুক্রবার সংগঠনের সাধারণ সভাকে সফল ও সার্থক করার জন্য, সংগঠনের কাজির দেউরীর কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সেলিম মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা বলেন, চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়ন শ্রমিকদের জন্য একটি অধিকার আদায়ের সংগঠন। এ সংগঠনটি শ্রমিকদের দূরদিনে পাশে থেকে অভিভাবকের ভূমিকা পালন করে আসছে। সংগঠনের কার্যক্রম এত দ্রুত প্রসারিত হচ্ছে যে,দেশ পেরিয়ে বহিবিশ্বের বিভিন্ন দেশেও তার সুনাম ত্বরান্বিত হচ্ছে।

দেশের প্রাচীনতম শ্রমিক সংগঠন হিসাবে হালকা মোটরযান চালকদের মাঝে একটি অধিকার আদায়ের সংগঠন হিসেবে স্থান পেয়েছে। সংগঠনকে শক্তিশালী ও কার্যপরিধি বৃদ্ধি করার জন্য বিভিন্ন থানা,স্ট্যান্ড,শাখার নেতৃবৃন্দ এবং সম্মানিত সদস্য দের কে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার জন্য সর্বস্তরের হালকা মোটরযান চালক শ্রমিক ভাইদের নিকট অনুরোধ জানানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মো. জসিম উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি শামসুল ইসলাম আরজু ,সাধারণ সভা বাস্তবায়ন কমিটির আহবায়ক মো. দেলোয়ার হোসেন দুলু, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন,আহ্বায়ক কমিটির যুগ্ম সচিব মোঃ কাউছার, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন, আহবায়ক কমিটির সদস্য, মোহাম্মদ আমির হোসেন,মো.কাজল ইসলাম, খুলশী থানা কমিটির সহ-সভাপতি মো. মিজানুর রহমান, হাজী মনির হোসেন,প্রবীণ সাংগঠনিক মোহাম্মদ সিদ্দিক আহমদ, পাঁচলাইশ থানা কমিটির আহবায়ক মো. সোলায়মান সুমন, শাহ আলম,আজম, ফিরোজ, চাঁদগাও থানা কমিটির মিজানুর রহমান,বজলুর রহমান,রাসেল, সাত্তার,খাইরুল,আব্দুল খালেক,ডবলমুরিং থানা কমিটির রিঙ্কু, ফরিদ,নুর আলম,আগ্রাবাদ কমার্শিয়াল এলাকার মোঃ জহির ইমাম মহিউদ্দিন আনোয়ার নাসির জাহিদ, সোহেল প্রমুখ।