1. bdsaifulislam304@gmail.com : DBkhobor24 :
  2. mdroni0939@gmail.com : roni :
শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক শতবর্ষে একজনই হয়: সেলিম মাহমুদ - দেশবাংলা খবর২৪
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বৃহস্পতিবার| রাত ২:১০|

শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক শতবর্ষে একজনই হয়: সেলিম মাহমুদ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সময় সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ১ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন, শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক শতবর্ষে একজনই হন। আর জাতির জনক বঙ্গবন্ধুর মতো নেতা একটি জাতির ইতিহাসে একজনই জন্মায়। আজ যারা শেখ হাসিনার অবদান ও উন্নয়ন অস্বীকার করেন তারা নিজেদের অস্তিত্বই অস্বীকার করেন। এ ধরনের কাজ নিজের বাবা-মাকে অস্বীকার করার শামিল।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষে রোববার (৮ জানুয়ারি) চাঁদপুরের কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৩ হাজার কম্বল বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন ড. সেলিম মাহমুদ।

সেলিম মাহমুদ বলেন, প্রতিটি জাতির ভাগ্য পরিবর্তনে তার ইতিহাসে একজন নেতার আবির্ভাব হয়। শত বছর কিংবা কয়েকশো বছরে তিনি ওই জাতির ভাগ্য পরিবর্তনের নায়ক হিসেবে চিহ্নিত হয়ে থাকেন। বাংলাদেশের ইতিহাসে জাতির জনক বঙ্গবন্ধুর পর শেখ হাসিনাই সেই ভাগ্য পরিবর্তনের নায়ক। বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে আজ পর্যন্ত এ জাতি যা কিছু পেয়েছে তার প্রত্যেকটি জাতির জনক বঙ্গবন্ধু অথবা তার কন্যা শেখ হাসিনার কারণে পেয়েছে।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বলেন, ২০২৪ সালের জানুয়ারিতে যে নির্বাচন হবে, সেই নির্বাচনে শেখ হাসিনা আবারও এ দেশের মানুষের বিপুল সমর্থন নিয়ে ক্ষমতায় আসবেন। একুশ শতকের বিশ্বনেতা বাংলাদেশের রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এরই মধ্যে আর্থসামাজিক উন্নয়নসহ সব ক্ষেত্রে অগ্রগতি অর্জন করে দেশকে বিশ্বে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন। শেখ হাসিনার দেওয়া নির্ধারিত লক্ষ্য অর্জনের জন্য তার নেতৃত্বেই বাংলাদেশ এখন বিশ্বের অনেক দেশকে পেছনে ফেলে এগিয়ে চলেছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম, ৪নম্বর পালাখাল ইউনিয়নের চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, ১নম্বর সাচার ইউনিয়নের চেয়ারম্যান মনির হোসেন, ২নম্বর পাথৈর ইউনিয়নের চেয়ারম্যান আক্কাস মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়ায় সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 deshbanglakhobor24