1. bdsaifulislam304@gmail.com : DBkhobor24 :
  2. mdroni0939@gmail.com : roni :
শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস শুরু - দেশবাংলা খবর২৪
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বৃহস্পতিবার| রাত ১২:৪৯|

শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস শুরু

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সময় সোমবার, ২ জানুয়ারি, ২০২৩
  • ২ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ

উপজেলা পর্যায়ের খেলা দিয়ে দেশের দ্বিতীয় সর্বোচ্চ ক্রীড়া আসর শেখ কামাল বাংলাদেশ গেমসের দ্বিতীয় আসর শুরু হয়েছে সোমবার। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) আয়োজনে দেশব্যাপী এই প্রতিযোগিতা শুরু হয়েছে।

সোমবার শুরু হওয়া আন্তঃউপজেলা পর্যায়ের এই খেলা চলবে ১০ জানুয়ারি পর্যন্ত। প্রথম দিনে দেশের ১১ জেলায় গেমস উদ্বোধন হয়েছে। জেলাগুলো হচ্ছে- জয়পুরহাট, চাঁদপুর, নরসিংদী নীলফামারী, ময়মনসিংহ, কুড়িগ্রাম, রাঙামাটি, বরগুনা, লক্ষীপুর নোয়াখালী ও চট্টগ্রাম জেলায় শুরু হয়েছে খেলা।

চট্টগ্রামে এমএ আজিজ স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে গেমসের খেলা উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাসির উদ্দিন। নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে গেমসের প্রতিযোগিতা উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

ময়মনসিংহে রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে গেমস উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোস্তাফিজার রহমান। অন্যদিকে রাঙামাটিতে প্রতিযোগিতার উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার কারাতে উপ-কমিটির আহবায়ক আশিষ কুমার চাকমা নব।

নরসিংদীতে মোছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে গেমস উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়ার সংস্থার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান। লক্ষীপুরে যুব গেমসের উদ্বোধন করেন লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন নয়ন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোসাইন আকন্দ।

বরগুনা স্টেডিয়ামে যুব গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি হাবিবুর রহমান। কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ।

নীলফামারীতে কাবাডি প্রতিযোগিতার মধ্যদিয়ে শুরু হয়েছে যুব গেমস। শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। চাঁদপুরে যুব গেমসের খেলা শুরু হয়েছে। তবে ৪ জানুয়ারি চাঁদপুর স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জেলা পর্যায়ের খেলা উদ্বোধন করবেন শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

আগামীকাল মঙ্গলবার ঠাকুরগাঁও, নীলফামারী, নরসিংদী, নোয়াখালী, কক্সবাজার, রাঙামাটি, লক্ষীপুর ও বগুড়ায় যুব গেমসের খেলা অনুষ্ঠিত হবে।

আপনার সামাজিক মিডিয়ায় সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 deshbanglakhobor24