শুভাকাংখীদের দোয়া চাইলেন- খোরশেদ আলম সুজন


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৮, ২০২২, ১১:০৫ PM /
শুভাকাংখীদের দোয়া চাইলেন- খোরশেদ আলম সুজন

মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

মোহাম্মদ খোরশেদ আলম সুজন আর চট্টগ্রামের মাটি যেন এক একাকার। সংগ্রামী জীবনের গল্পে শুরু থেকে শেষ অধ্যায় জীবনে আলোচিত নানা কারণেই তিনি। ধর্মীয় অনুভূতিতেও তাঁকে দেখা যায় সতেজ উদ্যোমী। প্রায়ই তার মধ্যে দেখা যায় ধর্মীয় অনুশোচনাবোধ। সদ-ইচ্ছায় তিনি ধর্মীয় গভীরতা প্রকাশে খুবই আন্তরিক। ইবাদত পালনের বিষয়টি তাঁর জীবনে গুরুত্বপূর্ণ অবদানের মতই, শিক্ষামূলক কর্মসূচিগুলিতে প্রায়ই দেখা যায় গণমাধ্যমে।

৭ মার্চ বিকেলে পবিত্র ওমরাহ পালন কালে শুভাকাংখীদের প্রতি উদ্দেশ্য ও অনুরোধে তিনি বলেন-

প্রিয় সুহৃদগণ,
আসসালামু আলাইকুম,
আমার শুভেচ্ছা গ্রহন করুন। আপনাদের সকলের দোয়ায় পবিত্র ওমরাহ পালনের লক্ষ্যে আজ সোমবার (৭ মার্চ ২০২২ইং) বিকেলে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইটযোগে সরাসরি মদিনা শরীফের উদ্দেশ্যে রওয়ানা করলাম। প্রিয় নগরবাসী তথা আমার সকল শুভাকাংখীদের প্রতি অনুরোধ থাকবে আপনারা আমার জন্য দোয়া করবেন যেন সুস্থভাবে ওমরাহ পালন শেষে দেশে ফিরে আসতে পারি।

আমিও মহান আল্লাহর দরবারে সকলের জন্য দোয়া করবো মহান আল্লাহতায়ালা যেন সকল দেশবাসীসহ আমার প্রিয় নগরবাসীকে হেফাজতে রাখেন। মহান আল্লাহতায়ালা আমাদের সকলকে নিরাপদে রাখুন, সুস্থ রাখুন। আমিন।

উল্লেখ্য, মোহাম্মদ খোরশেদ আলম সুজন আর চট্টগ্রামের মাটি যেন এক একাকার। যিনি তার নানান কর্মগুনে আলোচিত ও জনপ্রিয় হয়েছেন ক্রমে ক্রমে। জনস্বার্থ ও সেচ্ছাসেবী সাহসী গণমানুষের জননেতা হিসেবে চট্টগ্রামসহ সারা দেশেও পরিচিত । রাজনৈতিক দলের নেতৃত্বে আছে যার অবদান যিনি চট্টগ্রামের রাজনৈতিক অন্যান্য নেতাকর্মীদের অন্যতম শীর্ষ ব্যাপক আলোচিত-প্রতিপক্ষের কাছে কোন কোন ক্ষেত্রে সমালোচিতও।যার পদমর্যাদা হচ্ছে সহ-সভাপতি, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক প্রশাসক, চট্টগ্রাম সিটি কর্পোরেশন।