শার্শায় সাংবাদিক ও তার পিতাকে কুপিয়ে জখম


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৫, ২০২২, ৯:৪৩ AM /
শার্শায় সাংবাদিক ও তার পিতাকে কুপিয়ে জখম

বেনাপোল প্রতিনিধি:

শার্শায় যশোর থেকে প্রকাশিত দৈনিক কল্যানের শার্শা উপজেলা প্রতিনিধি মেহেদী হাসান মোল্লা (৩০) ও তার পিতা আজিজুর রহমান (৫০)কে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার বিকালে গোড়পাড়া বাজারে মেহেদী হাসান মোল্লার নিজ ব্যবসা প্রতিষ্ঠান নূর ডেকোরেটারে এ ঘটনাটি ঘটে। এসময় ওই সন্ত্রাসীরা তার ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল ও আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পিতা পুত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে যশোর সদরে ভর্তি করা হয়।

জানা যায়, ঘটনার দিন বিকালে মেহেদী হাসান ও তার পিতা আজিজুর হক দোকানে বসে চা খেতে খেতে পারিবারিক বিষয় নিয়ে কথা বলছিলো। এসময় ঐ এলাকার সুমন হোসেন, ফাইমুর, রাব্বি, সোহেল ও নুরুদ্দীনের নেতৃত্বে ১৫ / ১৬ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অর্তকিত হামলা করে।

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ এর হয়ে কাজ করায় নির্বাচিত চেয়ারম্যান সেলিম রেজা বিপুলের নির্দেশে এ হামলা করে তার সমর্থকরা বলে জানা যায়।

নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, নৌকার প্রতি একাত্মতা ঘোষণা করে নির্বাচন থেকে সর এসেছিলাম।

আমার সাথে নৌকার পক্ষে কাজ করায় আমার সমর্থকদের আজ মেরে ফেলার চেষ্টা করছে। বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছে আমার ও নৌকার পক্ষে কাজ অন্যান্য কর্মীরা। আমি প্রশাসনের প্রতি এ ঘটনার সঠিক তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া দাবী জানাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে বর্তমান চেয়ারম্যান সেলিম রেজা বিপুল বিষয়টি সত্যতা জানিয়ে বলেন আমি শুনেছি। গোড়পাড়া বাজারে মারামারি হয়েছে সাংবাদিক মেহেদী হাসান মোল্ল্যা হামলার শিকার হয়ে আহত হয়েছে।

এ ব্যাপারে শার্শা থানার ওসি মামুন খান জানান,এখনো কোন অভিযোগ পাইনি।অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যাবস্হা নেওয়া হবে।