শার্শায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২১, ২০২২, ১১:৫১ AM /
শার্শায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

জয়নাল আবেদীন,বেনাপোল:

যশোরের শার্শায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস-২০২২ পালিত হয়েছে।

সোমবার (২১শে ফেব্রুয়ারী) দিবসটি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাত ১২.০১ মিনিটে শার্শা পাইলট মডেল মাধ‍্যামিক বিদ‍্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সকল ভাষা শহীদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি, উপজেলা প্রশাসক নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি ও অধ‍্যক্ষ ইব্রাহিম খলিল।

এসময় আরোও উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড মোজাফ্ফার হোসেন, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূঁইয়া, শার্শা উপজেলা ভারপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল্লাহ আল রাসেল, ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ, সাংবাদিক, সকল সরকারি দপ্তরের কর্মকর্তা- কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষীকাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।