শাজাহানপুরে সন্ত্রাসী মানিক ও তাঁর ছেলে জীবন গ্রেফতার


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২২, ১২:২৫ AM /
শাজাহানপুরে সন্ত্রাসী মানিক ও তাঁর ছেলে জীবন গ্রেফতার

মিজানুর রহমান মিলন, বগুড়া প্রতিনিধি।

বগুড়ার শাজাহানপুরে শাহনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে বিরোধের জের ধরে উপজেলা পরিষদের গেটের সামনে মন্তাজার রহমান (৫৫) নামের এক ব্যক্তি ছুরিকাহত হয়েছে বলে জানা গেছে।

পুলিশ সুত্রে জানা যায়, এ ঘটনার সাথে জড়িত মানিকুর রহমান (৫৫) ও তার ছেলে জীবন (২৭) কে গ্রেফতার এবং তাদের ব্যবহৃত একটি বার্মিজ চাকু উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার চোপীনগর ইউনিয়নের শাহনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে দু’পক্ষের মধ্যে প্রতিযোগিতা শুরু হয়। একপর্যায়ে ম্যানেজিং কমিটি গঠন সম্পন্ন হলে ওই কমিটির নির্বাচনী প্রক্রিয়া সঠিক হয়নি মর্মে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেন মন্তাজার রহমান ও তার সমর্থকেরা।

এতে প্রতিপক্ষ মানিকুর রহমান ক্ষিপ্ত হন। এক পর্যায়ে অভিযোগের তদন্তের জন্য প্রাথমিক শুনানীর জন্য গত ৪ এপ্রিল সোমবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অভিযোগকারীদের নিজ কার্যালয়ে ডাকেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ।

তদন্তকারী কর্মকর্তার সাথে সাক্ষাত করে বেলা ১টার দিকে বাড়ি ফেরার পথে উপজেলা পরিষদের সামনে রাস্তার পাশে প্রতিপক্ষের লোকজনের ছুরিকাঘাতে গুরুতর আহত হন মন্তাজার রহমান।

সংবাদ পেয়ে শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছেন এবং রক্তমাখা ছুরিসহ ছুরিকাঘাতকারী মানিকুর রহমান ও তার ছেলে জীবন কে গ্রেফতার করেন।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল মামুন জানিয়েছেন, ছুরিকাঘাতকারিদের হাতে নাতে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।