শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগারের ত্রি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৫, ২০২২, ৫:০৩ PM /
শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগারের ত্রি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

মোঃ সাহিদুল ইসলাম, ডোমার প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমার উপজেলার ঐতিহ্যবাহী ‘শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তন’ এর নবনির্বাচিত ত্রিবার্ষিক কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ই এপ্রিল) বেলা ১২টায় শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তনের সভাকক্ষে অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলকে শপথ বাক্য পাঠ করান—শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তনের ত্রিবার্ষিক কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম। এসময় নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম উপস্থিত ছিলেন।

পাঠাগারের কার্যনির্বাহী পরিষদের সভাপতি হয়েছেন আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আনজারুল হক। এছাড়া অন্যান্যরা হলেন—সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নুরননবী, সহ-সভাপতি মো. মোজাফফর আলী ও মো. আখতারুজ্জামান সুমন, সহ-সাধারণ সম্পাদক মো. রওশন রশীদ, অর্থ সম্পাদক শেখর চন্দ্র সাহা, গ্রন্থাগার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. ইলিয়াস হোসেন, ক্রীড়া সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. সহিদার রহমান মানিক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. আল-আমিন রহমান।

এছাড়া পরিষদের শপথ গ্রহণ করা কার্যনির্বাহী সদস্যরা হলেন—রাশেদ মাহমুদ উজ্জল, বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম মোস্তফা, মো. মিজানুর রহমান সোহাগ, মো. হাফিজুর রহমান মন্ত্রী ও সাজ্জাদ কিবরিয়া পাপ্পু। এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে নাজিরা ফেরদৌসী চৌধুরীও একই সময় শপথ বাক্য পাঠ করেন।

উল্লেখ্য, গত ২৪শে মার্চ শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তনের ত্রিবার্ষিক কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। এর মধ্যে ৫টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থী নির্বাচিত হওয়ায়, বাকি ১১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।