রূপগঞ্জে জাতির পিতার ১০২তম জন্মবার্ষিকী উৎযাপন


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২২, ৬:২৮ PM /
রূপগঞ্জে জাতির পিতার ১০২তম জন্মবার্ষিকী উৎযাপন

শাকিল আহম্মেদ নারায়ণগঞ্জ প্রতিনিধি।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এমপি`র নির্দেশনায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উৎযাপন করা হয়েছে।

১৭ মার্চ বৃহস্পতিবার বিকেলে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলীর রাজনৈতিক কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পরে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ জন্মদিন উৎযাপন করেন নেতাকর্মীরা।

এসময় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে একটি স্বাধীন দেশের গৌরব অর্জন করতে পেরেছে।বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বর্তমানে বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলেতে সক্ষম হয়েছেন।

এসয়ম উপস্থিতি ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মোহাম্মদ জিলানী ভান্ডারী, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মিঠু খন্দকার, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও রূপগঞ্জ ইউনিয়ন যুবমহিলালীগের সভাপতি জিন্নাত জাহান জিছান,আওয়ামিলীগ নেতা আব্দুল সালাম, মনির হোসেন, নবি হোসেন, মুরাদ হাছান, যুবলীগ নেতা, আবু তাহের,শরাফত আলী, নুরুজ্জামান, ফরিদ উদ্দিন, মামুন,রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা মেহেদী হাছান খান প্রমুখ।