রূপগঞ্জে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২২, ৯:৫৫ PM /
রূপগঞ্জে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শাকিল আহম্মেদ, নারায়ণগঞ্জ প্রতিনিধি।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপির নির্দেশনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় কামশাইর কাঁচামাল ব্যবসায়ীদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৭ এপ্রিল বৃহস্পতিবার সন্ধায় উপজেলার কামশাইর এলাকায় এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে কায়েতপাড়া ইউপি সদস্য আব্দুল মতিন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ আলী। এছাড়াও আরো উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুল রহমান, ইউপি সদস্য মাসুম আহমেদ, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউপি সদস্য ওমর ফারুক ভূইয়া।

রূপগঞ্জ উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান সেলিনা আক্তার রিতা,মহিলা ইউপি সদস্য সুলতানা রাজিয়া, কামশাইর কাঁচামাল ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক নুর হোসেন, আওয়ামিলীগ নেতা আব্দুল মতিন মোল্লা, কায়েতপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, প্রচার সম্পাদক আক্তার হোসেন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুন মোল্লা,আওয়ামীলীগ নেতা মিজান মোল্লা,মুনছুর মোল্লা প্রমুখ।