রহনপুরে রেলবন্দর বাস্তবায়নের দাবিতে এক ঘন্টা দোকানপাট বন্ধ ব্যবসায়ীদের


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২২, ২:০১ PM /
রহনপুরে রেলবন্দর বাস্তবায়নের দাবিতে এক ঘন্টা দোকানপাট বন্ধ ব্যবসায়ীদের

উওম কুমার গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

রহনপুরকে পূর্ণাঙ্গ রেল বন্দর করার দাবিতে
চাঁপাইনবাবঞ্জ জেলা গোমস্তাপুর উপজেলা আজ শনিবার রহনপুর পৌর এলাকার দোকানপাট ও বাজারগুলো ১ ঘন্টা বন্ধ রাখার। রহনপুর রেলবন্দর বাস্তবায়ন পরিষদের চলমান আন্দোলনের প্রতি সমর্থনে এ সিদ্ধান্ত নেন ব্যবসায়ী নেতারা।

আজ সকাল ৯ থেকে ১০ টা পর্যন্ত ওষুধ ও খাবারের দোকান বাদে অন্যান্য দোকান বন্ধ থাকবে। রহনপুর শিল্প বণিক সমিতিসহ অন্যান্য ব্যবসায়ী সংগঠনগুলো এ সিদ্ধান্ত জানিয়ে দেন ব্যবসায়ীদের।

রহনপুর শিল্প বণিক সমিতির সভাপতি সৈয়দ ফারুক হোসেন বলেন, রহনপুর রেলবন্দর বাস্তবায়ন পরিষদের চলমান আন্দোলনের প্রতি সমর্থনে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আগামি কাল সমিতি থেকে মাইকিং করে ব্যবসায়ীদের জানিয়ে দেয়া হয়েছে। তিনি জানান, দাবি নয় অধিকার রহনপুর স্টেশনকে পূর্ণাঙ্গ রেল বন্দর করতে হবে।

রেলবন্দর বাস্তবায়ন পরিষদের আহবায়ক ও রহনপুর স্টেশন বাজার ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমিতি লিঃসভাপতি নাজমুল হুদা খান রুবেল বলেন, রহনপুর রেলওয়ে শুষ্ক স্টেশনকে পূর্নাঙ্গ ট্রানজিট পয়েন্ট রুপান্তরের দাবি জানিয়ে আসছি।

রহনপুর পুরাতন বাজার দোকান মালিক ওবায়দু রহমান বলেন এই কর্মসূচি মাধ্যমে থেকে অবিলম্বে রেল বন্দর স্থাপনের প্রয়োজনীয় পদক্ষেপ নিতে মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করি। তিন উপজেলার সর্বস্তরের জনগন সমর্থন জানিয়েছেন। সাথে একাত্মতা প্রকাশ করেছেন।ব্যবসায়ী সংগঠনগুলো