রংপুরে এরশাদ’র কবর জিয়ারত করলেন জাপার প্রেসিডিয়াম সদস্য


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২২, ৮:৪৮ PM /
রংপুরে এরশাদ’র কবর জিয়ারত করলেন জাপার প্রেসিডিয়াম সদস্য

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার।

পিরোজপুর আওয়ামীলীগ থেকে অব্যাহতি দেওয়া অ্যাডভোকেট নজরুল ইসলাম খাঁন সদ্য জাপার প্রেসিডিয়াম সদস্য হয়েই পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ’র কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ করেন।

বৃহস্পতিবার (১৭ মার্চ ২০২২) বিকেল ৫ টার দিকে স্থানীয় দর্শনা মোড়স্থ পল্লী নিবাসে এ শুভেচ্ছা জানান।

এ সময় জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডভোকেট নজরুল ইসলাম খাঁন বলেন, আমি আওয়ামী লীগ থেকে জাতীয় পার্টিতে যোগদান করেছি এবং কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হয়েছি। মরহুম পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদকে স্মরণ করে সামনের দিকে এগিয়ে যেতে চাই। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, কেন্দ্রীর নির্দেশনা মোতাবেক আগামী নির্বাচনে অংশগ্রহণ করব কিনা তা কেন্দ্র থেকেই নির্ধারণ করবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস. এম ইয়াসীর, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর শাফিউল ইসলাম শাফী, পিরোজপুর জাপার জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক,বালিপাড়া ইউনিয়ন জাপার সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাদশা, ইন্দুরকানী থানা জাপার সভাপতি হাবিবুর রহমানসহ ছাত্র সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।