1. bdsaifulislam304@gmail.com : DBkhobor24 :
  2. mdroni0939@gmail.com : roni :
মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন আবদুল ওয়াদুদ সরকারের - দেশবাংলা খবর২৪
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বৃহস্পতিবার| রাত ১২:০৭|

মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন আবদুল ওয়াদুদ সরকারের

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সময় রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার মুরাদনগর উপজেলার বলীঘর গ্রামে প্রতিপক্ষের “হিন্দু পরিবারকে ভিটেমাটি থেকে উচ্ছেদের পাঁয়তারা” শিরোনামে গত ৪ মার্চ ২০২২ইং শুক্রবার দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় যে সংবাদ প্রকাশ হয়েছে , তার ব্যাখ্যা ও তীব্র প্রতিবাদ জানিয়েছেন মুরাদনগর উপজেলার বলীঘর গ্রামের মৃত আব্দুল গফুর সরকারের ছেলে আব্দুল ওয়াদুদ সরকার (৬৮)।

আজ রবিবার সংবাদ সম্মেলনে দেওয়া এক প্রতিবাদ লিপিতে তিনি উল্লেখ করেছেন,সংবাদে তাকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট ও প্রতিহিংসা মূলক তথ্য দিয়ে তার সম্মান ক্ষুন্ন করা হয়েছে। আব্দুল ওয়াদুদ সরকার বলেন, প্রতিবাদ লিপিতে বলীঘর গ্রামের মৃত জলধর চন্দ্র দাসের ছেলে মাখন চন্দ্র দাস (৬৫) এর নিকট আমার ক্রয়কৃত জায়গা বিক্রয়ের প্রস্তাব করিলে সাম্প্রতিককালে বিরোধে জড়িয়ে পড়ে। বর্তমানে জায়গাটি নিয়ে বিবাদের বিষয়টি এলাকাবাসীর অধিকাংশ লোকই জানে।

তিনি আরো বলেন,মৃত আবদুর রশিদ মেম্বার এর ওয়ারিশদের কাছ থেকে ২০০০ সালে সাব কাওলা মূলে আমি আব্দুল ওয়াদুদ সরকার জায়গার মালিক হই। যা বর্তমানে ১২৬১ দাগে ১৪৭৯ নং খতিয়ানে আমার নামে নাম জারি করা এবং চলতি বছর পর্যন্ত অগ্রিম খাজনা পরিশোধ করা আছে।

তাই,আমি এ সংবাদ প্রকাশের বিরুদ্ধে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জে সংবাদ সম্মেলনের মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন,বলীঘর ৬ ওয়ার্ডের বর্তমান মেম্বার আতাউর রহমান রিপন, সাবেক মেম্বার সিদ্দিকুর রহমান সরকার, সাবেক মেম্বার মো,রফিকুল ইসলাম সরকার, আবুল হোসেন, আর্মি, নাসির হোসেন দুলাল, মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক হাবিব, আমাদের নতুন সময় পত্রিকার মুরাদনগর উপজেলা প্রতিনিধি সাংবাদিক মুরাদ, মাওলানা ইউসুফ, প্রমূখ।

আপনার সামাজিক মিডিয়ায় সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 deshbanglakhobor24