বিয়ের দাওয়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন আপন দুই ভাই: এলাকায় শোকের ছায়া!


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৯, ২০২২, ১:৫২ PM /
বিয়ের দাওয়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন আপন দুই ভাই: এলাকায় শোকের ছায়া!

আবুল হাশেম, রাজশাহী ব‍্যুরোঃ

বিয়ের দাওয়াতে গিয়ে নদীর পানিতে ডুবে নাটোরের লালপুরের দুই সহোদরের মৃত্যু হয়েছে।

বুধবার (৯ মার্চ) লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রাম কবরস্থানে তাদের দাফন সম্পন্ন হয়েছে। নিহতরা লালপুর উপজেলার মাঝগ্রামের বাবু হোসেনের ছেলে রাজু হোসেন (১৬) ও মাজেদুল হোসেন (৯) বলে জানা গেছে। রাজু মাঝগ্রাম উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও মাজেদুল মাঝগ্রাম হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ছিল।

স্হানীয়রা জানান, মঙ্গলবার বাবু হোসেনের পরিবার সিরাজগঞ্জের উল্লাপাড়ার সাতবাড়িয়া গ্রামে তাদের এক আত্মীয়ের বাড়িতে বিয়ের দাওয়াতে যান। দুপুরে সাতবাড়ীয়া ফুলজোড় নদীতে রাজু হোসেন ও মাজেদুল হোসেন গোসল করতে যায়।

নদীতে গোসল করতে নেমে বড় ভাই রাজু ডুবে যাচ্ছে দেখে, ছোট ভাই মাজেদুল উদ্ধার করতে গেলে দুই ভাই ডুবে নিখোঁজ হয়ে যায়। পরে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবরী দল এসে তাদের মরদেহ উদ্ধার করে। মঙ্গলবার গভীর রাতে তাদের মরদেহ নিজ গ্রামে এসে পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল সিফেন্সের সহকারী পরিচালক দিদারুল ইসলাম বলেন, ডুবুরী দল মঙ্গলবার বিকেলে রাজু আলীর ও সন্ধ্যায় মাজেদুলের মরদেহ ফুলজোড় নদী থেকে উদ্ধার করে। রাতে পরিবারের  লোকজনের কাছে তাদের হস্তান্তর করা হয়।

এ বিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, মর্মান্তিক দুর্ঘটনার বিষয়টি অবগত হয়েছেন। বুধবার তাদের মাঝগ্রাম কবর স্থানে  দাফন সম্পন্ন হয়েছে।