বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক-১১


DBkhobor24 প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২২, ৮:০৮ PM /
বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক-১১
রেজোওয়ান আলী বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি-

দিনাজপুর বিরামপুর পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন এলাকা থেকে পরোয়ানা মূলে ১১জনকে আটক করেন। পরোয়ানামূলে ৭ জন ও সিআর পরোয়ানামূলে ৪ জনসহ সর্বমোট ১১জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ (২ সেপ্টেম্বর) রাতে ও ভোরে বিরামপুর শহরসহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন বিরামপুর থানা পুলিশ। এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন। উক্ত অভিযানে ধৃত

গ্রেফতারকৃত আসামীরা হলেন,উপজেলার পূর্বজগন্নাথপুর গ্রামের মোঃ মতিয়ার রহমানের ছেলে মোঃ রাজিব হোসেন (৩৩),বেগমপুর গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে মোঃ সেলিম মিয়া (৪০),শিয়ালা গ্রামের মৃত আব্দুস সামাদ মন্ডলের ছেলে মোঃ আঃ কাদের (৪৯),একই মহল্লার দেলোয়ার হোসেনের ছেলে সেলিম (৩৭), ও সোহেলরানা (২৭),শান্তিরমোড় মহল্লার সোলেমান আলীর স্ত্রী মোছাঃ রহিমা বেগম,রানীনগর মহল্লার কুচা মিয়ার ছেলে মুন্সি (৩৫),একই মহল্লার আতিয়ার রহমানের ছেলে উজ্জল (৩৫),ইসমাইল হোসেনের স্ত্রী বাসুন্তি (৩৮),অনিলের ছেলে শাহিদ টুডু (১৯),দেশমা গ্রামের মৃত সাফাত মিয়ার ছেলে জালাল (৫৫),বিরামপুর থানা পুলিশ তাদের কে গ্রেফতার করেন।

এবিযয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার বিষয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ও শুক্রবার রাত ও ভোরে বিরামপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জিআর ও সিআর গ্রেফতারী পরোয়ানামূলে মোট ১১জন আসামীকে গ্রেফতার করে পুলিশ।

আজ শুক্রবার সকালে গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন,অভিযান চলমান আছে,সু-নির্দিষ্ট তথ্য দিন,সেবা নিন বলে তিনি জানান।