বিরামপুরে দিওড় ইউনিয়নে নির্জনে ডেকে নিয়ে মারধর থানায় অভিযোগ


DBkhobor24 প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০২২, ১১:২৭ PM /
বিরামপুরে দিওড় ইউনিয়নে নির্জনে ডেকে নিয়ে মারধর থানায় অভিযোগ
রেজোওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

দিনাজপুর বিরামপুর দিওড় ইউনিয়নে গাছ কাটাকে কেন্দ্র করে ডেকে নিয়ে মারধর করে হাসপাতালে ভর্তি থানায় অভিযোগ। আজ (২২ সেপ্টেম্বর) দিনাজপুর বিরামপুর দিওড় ইউনিয়নে গাছ কাটাকে কেন্দ্র করে ডেকে নিয়ে একজন কে মারপিটের থানায় অভিযোগ করেছেন বলে জানা যায়।

জানা যায়,উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের হরিল্লাখুর গ্রামের গাছ কর্তনের অভিযোগ কে কেন্দ্র করে গ্রামের ডাক্তার আতিয়ার রহমানের ছেলে ওয়ারেস আলী ও আব্দুল লতিফ এর ছেলে তারেক মিয়া একই গ্রামের মৃত জামালের ছেলে ইউসুফ আলীকে নির্জনে ডেকে নিয়ে লাঠি দিয়ে মারধর করেন। এমন অবস্থায় ইউসুফের মারধরের সংবাদে তার স্ত্রী ঘটনাস্থলে উপস্থিত হলে তাকেও তারা মারধর করেন বলে অভিযোগ করেন ইউসুফ আলী ও তার স্ত্রী।

এবিষয়ে ইউসুফ আলী জানান,উক্ত বিবাদী গণ প্রায় সময় গ্রামের রাস্তার ২পার্শ্বে সামাজিক বনায়ন থেকে রাস্তার ধারে গাছগুলো লাগানো ছিল। প্রায় সময় উক্ত ব্যক্তিগণ দলবল নিয়ে রাতের বেলায় গাছ গুলো কেটে নিয়ে যায়। এবিষয়ে আমি নাকি ওদের কাজের কথা ফরেষ্ট অফিসে জানিয়েছি।

এমন অবস্থায় আমাকে কৌশলে ডেকে নিয়ে এলোপাতাড়ি ভাবে লাঠি দিয়ে বেদম মারধর করেন। অথচ এবিষয়ে আমি জানলেও কোথাও কাউকে কিছু বলি নাই। এতে করে লাঠির আঘাতে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করতঃ থানায় অভিযোগ করেছেন বলে জানা যায়। তিনি আরও বলেন,অন্যায় ভাবে আইন হাতে নিয়ে মারধর করেছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।

এবিষয়ে স্হানীয় জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,আমাদের রাস্তার ধারে গাছগুলো রাতের বেলায় দূবৃত্তরা নিয়মিত ভাবে কেটে নিয়ে যায়। এবিষয়ে সঠিক তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানান।