বাগমারায় জমিসংক্রান্ত জের ধরে হত্যার উদ্দেশ্যে হামলা


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১২, ২০২২, ৫:৩০ PM /
বাগমারায় জমিসংক্রান্ত জের ধরে হত্যার উদ্দেশ্যে হামলা

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর বাগমারায় জমিসংক্রান্ত জের ধরে এক ব্যক্তি হামলা শিকার হয়েছে বলে থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের দেওপাড়া গ্রামে বৃহস্পতিবার ১০ মার্চ জমি সংক্রান্ত জের ধরে হত্যার উদ্দেশ্যে মোঃ এছার উদ্দিনের ছেলে মোঃ মাসুদ রানা (৩০) কে একই গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে মোঃ কামাল হোসেন কান্দু (৩২) ও মোঃ মিঠু (৩০) দেশীয় অস্ত্রসহ হত্যার উদ্দেশ্যে হামলা করে গুরুতর জখম করে। তখন মাসুদ রানা চিৎকার দিলে স্থানীয় এলাকাবাসী ছুটে আসে এবং তাৎক্ষণিক হামলাকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে গুরুতর জখম অবস্থায় মাসুদ রানাকে উদ্ধার করে বাগমারা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

সরেজমিনে এলাকায় গিয়ে জানা যায়, গোবিন্দপাড়া ইউনিয়নের দেওপাড়া গ্রামের দেওপাড়া মৌজার ১৫ শতক ধানী জমিতে জোরপূর্বক ভাবে হামলাকারী ও বিবাদীরা আইল ধরছে মাসুদ রানার জমিতে। তখন জমির প্রকৃত মালিক মোঃ এছার উদ্দিনের ছেলে মোঃ মাসুদ রানা (৩০) নিষেধ করলে বিবাদী ও হামলাকারীরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং দেশীয় অস্ত্রসহ মাসুদ রানা কে হত্যার উদ্দেশ্যে প্রথমে মাথায় আঘাত করে এবং পরে তার সমস্ত শরীরে আঘাত করতে থাকে। আহত মাসুদ রানা চিৎকার দিয়ে অচেতন হয়ে পড়লে হামলাকারীরা মৃত্যু ভেবে সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে আহত মাসুদ রানাকে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হামলাকারীরা অত্যন্ত দাঙ্গাবাজ ও সন্ত্রাসী তাদের দাঙ্গা-হাঙ্গামা করায় মুল কাজ বলে নাম প্রকাশে অনিচ্ছুক অনেক ব্যক্তি এ প্রতিবেদককে জানায়। পাশাপাশি স্থানীয় এলাকাবাসী এই ন্যাকারজনক হামলার জন্য প্রশাসনের কাছে হামলাকারী কঠোর শাস্তি দাবি করেন।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনর্চাজ ওসি মোঃ মোস্তাক আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষ দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।