বগুড়ায় পর্নো ভিডিও তৈরির সরঞ্জামাদিসহ দুই নারীসহ গ্রেফতার ৫


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২২, ২০২২, ৩:১৬ PM /
বগুড়ায় পর্নো ভিডিও তৈরির সরঞ্জামাদিসহ দুই নারীসহ গ্রেফতার ৫

মিরু হাসান বাপ্পী, বগুড়া জেলা প্রতিনিধি।

বগুড়ায় পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদিসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে শহরের জলেশ্বরীতলা ও সূত্রাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন- নওগাঁর কালিগ্রামের মৃত হাবিবুর রহমান মন্ডলের ছেলে আতাউর রহমান ওরফে রানা (৪০), চট্টগ্রামের কোটবাড়ী এলাকার আতাউর রহমানের স্ত্রী রুম্পা আক্তার (২৪), বগুড়ার সাবগ্রাম মধ্যপাড়ার গুটু প্রামানিকের ছেলে স্বপন প্রামানিক (৩৯), আবুল কালাম আজাদের ছেলে হানিফ প্রামানিক (২৫) ও সিরাজগঞ্জের ঘুড়কা বেলতলার সাহেব আলীর মেয়ে সাথী খাতুন (২০)।

এসময় পর্নোগ্রাফি ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ২ টি ল্যাপটপ, ২ টি পেনড্রাইভ, ২ টি আলোক সজ্জা লাইট, ১ টি যৌন উত্তেজক ভাইব্রেশন যন্ত্র, ১ টি সাউন্ড বক্স, ১ টি বেল্টযুক্ত প্লাষ্টিকের কৃত্রিম পেনিস, ১ টি চার্জার ব্যাটারী, ২ টি এলইডি লাইট, ৮ টি মোবাইল ফোন, ১৫ পিস ইয়াবা ও পর্নোগ্রাফি তৈরি সংক্রান্তে নিয়োগের শর্তবলী চুক্তিনামা কাগজপত্র ১৫ পাতা জব্দ করা হয়।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে র‍্যাব-১২ হেড কোয়ার্টারের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের জলেশ্বরীতলাত ডেকান্স টাওয়ারের ১০তলা এবং ৯ নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিনের বিল্ডিংয়ে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি উদ্ধারসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চক্রটি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পরস্পর যোগসাজসে একে অপরের সাথে যৌনসঙ্গম করে বিভিন্ন প্রকারের পর্নোগ্রাফি ভিডিও ও স্থিরচিত্র ধারণের পর ইন্টারনেট ওয়েব সাইট এর মাধ্যমে প্রকাশ করে আসছিল।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এবং মাদক আইনে মামলা দায়ের এবং উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।