বগুড়ার শাজাহানপুরে এক মাদক কারবারি গ্রেফতার


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২২, ১:২৮ PM /
বগুড়ার শাজাহানপুরে এক মাদক কারবারি গ্রেফতার

মিজানুর রহমান মিলন, বগুড়া প্রতিনিধি।

বগুড়ার শাজাহানপুরে রাকিব হোসেন (৩৫)নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত রাকিব উপজেলার বড় পাথার উত্তরপাড়া গ্রামের আব্দুস সাওারের ছেলে।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল মামুনের সার্বিক দিক নির্দেশনায় এস আই আব্দুর রহমান, এস আই শামীম আহমেদ , এস আই মোহাম্মদ আলী, এস আই মিজানুর রহমান, এ এস আই শামীম হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ বড় পাথার উত্তরপাড়া তার নিজ বাড়ি থেকে এক কেজি গাঁজা সহ গত ২২ মার্চ মঙ্গলবার রাত আনুমানিক ০৯.৩০ ঘটিকায় গ্রেফতার করে।

জানা যায়, রাকিব মাদকদ্রব্য গাঁজার নব্য ডিলার এবং কয়েকমাস ধরে পাইকারী গাঁজা বিক্রি করে আসছিল। অবশেষে শাজাহানপুর থানা পুলিশের তৎপরতায় সে গ্রেফতার হয়। গ্রেফতারের পর সে গাঁজা ব্যবসার কথা স্বীকার করে। অল্প সময়েই গাঁজা বিক্রিতে শীর্ষ ব্যবসায়ী হয়ে ওঠে রাকিব।

এলাকাবাসীর ধারনা মাঝেমধ্যে সে বাইরের জেলায় যায় এবং সেই সময় গাঁজা নিয়ে রাতের আধারে বাড়িতে ফেরে। কয়েকমাস ধরে সন্দেহভাজন বহিরাগত লোকজন রাকিবের বাড়িতে যাতায়াত শুরু করলে স্থানীয় লোকজনের নিকট বিষয়টি নজরে আসে এবং শাজাহানপুর থানা পুলিশের গ্রেফতারের মধ্য দিয়ে তার গাঁজা ব্যবসার বিষয়টি স্পষ্ট হয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান চালিয়ে রাকিব নামে একজন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু পূর্বক তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।