বগুড়ায় নানা আয়োজনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন


DBkhobor24 প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২২, ৯:২৩ PM /
বগুড়ায় নানা আয়োজনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন
মিরু হাসান বাপ্পী, বগুড়া জেলা সংবাদদাতা।

নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে বগুড়া জেলা বিএনপি। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় শহরের জলেশ্বরীতলা এলাকায় বেলুন উড়িয়ে সংগঠনটি প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের কার্যক্রম শুরু করে।

এরপর জেলার বিভিন্ন উপজেলা থেকে বিএনপিসহ অঙ্গ সংগঠনের প্রায় কয়েক হাজার নেতা-কর্মী নিয়ে বিশাল একটি র‍্যালী বের হয়ে নবাববাড়ী রোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়ে এক আলোচনা সভা করা হয়।

এতে জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য এ্যাড. একেএম মাহবুবর রহমান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কৃষকদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাড. একেএম সাইফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম, জয়নাল আবেদীন চাঁন, মিসেস লাভলী রহমান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবর রহমান বকুলসহ দলীয় নেতৃবৃন্দ।

সভা শেষে দলের নেতাকর্মীদের সুস্থতা কামনা করে দোয়ার আয়োজন করে সংগঠনটি। দোয়া পরিচালনা করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। এসময় জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।