ফেনীতে বিপুল পরিমাণ মাদকসহ ২ মাদক ব্যবসায়ী আটক


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২২, ১১:৫০ AM /
ফেনীতে বিপুল পরিমাণ মাদকসহ ২ মাদক ব্যবসায়ী আটক

মো.শফিকুল ইসলাম, চট্টগ্রাম:

র‍্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে ফেনী থেকে ১২১ বোতল ফেনসিডিল, ২০ বোতল বিদেশী মদ, ১.৭ কেজি গাঁজা এবং ১৮০ পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান,অদ্য ২৭ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখে আনুমানিক রাত ২;৩০ ঘটিকায় র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ফেনী জেলার ফেনী মডেল থানাধীন পেট্রোবাংলা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২৭ ফেব্রুয়ারি ২০২২ ইং তারিখ আনুমানিক রাত ২:৪০ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মো.মনির হোসেন (৩৫), পিতা- মৃত আব্দুল বেপারী, সাং- উত্তর চরলক্ষী, থানা- রায়পুর, জেলা- লক্ষীপুর এবং ২। মো.মহিউদ্দিন (৩৭), পিতা- মো.নূর নবী, সাং- পশ্চিম আহম্মদপুর, থানা- সোনাগাজী, জেলা-ফেনীকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো একটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১২১ বোতল ফেনসিডিল, ২০ বোতল বিদেশী মদ, ১.৭ কেজি গাঁজা এবং ১৮০ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদের আরো জানা যায় যে, তারা দীর্ঘ দিন যাবত ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ফেনী এবং চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীগণ এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।