পুঠিয়ায় ভুমি খেকো হান্নান ও নয়নের অত্যাচারে অতিষ্ঠ মোল্লাপাড়া বাসী


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৩, ২০২২, ৭:০১ PM /
পুঠিয়ায় ভুমি খেকো হান্নান ও নয়নের অত্যাচারে অতিষ্ঠ মোল্লাপাড়া বাসী

রাজশাহী ব‍্যুরোঃ

রাজশাহী পুঠিয়ার মোল্লা পাড়া এলাকায় হান্নান ও নয়নের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পরেছেন এলাকাবাসী। এলাকাবাসী ও হান্নানের ভাষ্যমতে, উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চুর যোগসাজশে উপজেলা প্রশাসন ও থানাকে ম্যানেজ করে চালিয়ে যাচ্ছে এ অবৈধ পুকুর খনন ও বিভিন্ন ভাটায় মাটি পরিবহনের হিরিক।

আর এই পুকুর খননের মাটি ইটভাটায় নিয়ে যাওয়ায় পাকা রাস্তা ভেঙ্গে মাটির রাস্তায় পরিণত হয়েছে যা দেখার যেন কেউ নেই। এসব ভাঙ্গা রাস্তায় সামান্য বৃষ্টিপাতে জনদুর্ভোগের শেষ নাই।

মোল্লাপাড়া বাজার সংলগ্ন মাজারের সামনে জনৈক প্রভালশালী হান্নান একটি পুকুর খনন করে চলেছেন। ও তার পাশে আরেকটি পুকুর খনন করছে নাটোরের ভেকু দালাল নয়ন।

হান্নান ও নয়ন পেশায় তারা মাটি ব্যবসায়ী বলে সূত্রে জানা যায়। তারা পুকুর থেকে বিভিন্ন ইট ভাটায় মাটি বিক্রয় চলছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে পুকুর খননকারীদের নিকট জানতে চাইলে হান্নান ও নয়ন বলেন, আমরা সকল প্রশাসন ম্যানেজ করে এ কাজ করছি অভিযোগ দিয়ে কোন লাভ হবেনা বলে দাম্ভিকতার সাথে এ কথা বলেন।

এ বিষয়ে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাছ, পিএএ বলেন, অভিযোগ পেয়েছি দ্রুত এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে।