পুঠিয়ায় ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৭, ২০২২, ৬:০৩ PM /
পুঠিয়ায় ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন

রাজশাহী প্রতিনিধিঃ

পুঠিয়ায় ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে উদযাপন করা হয়েছে৷

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, বেসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে, ভবনে ও শিক্ষা প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় উপজেলা পরিষদ নতুন অডিটোরিয়াম হলে বঙ্গবন্ধুর ভাষণ, আবৃত্তি, চিত্রাঙ্কন, সঙ্গীত ও নৃত্য প্রতিযােগিতার আয়ােজন করা হয়। সকাল ১১টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তুবক অর্পণ করা হয়।

সকাল ১১টায় ৭ মার্চ স্বাধীনতা জীয়নকাঠি শীর্ষক আলােচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মােহাম্মদ আনাছ, পিএএ এর সভাপতিত্বে অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সােহরাওয়ার্দী হােসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান, উপজেলা কৃষি অফিসার শামসুন নাহার ভূঁইয়া, মহিলা বিষয়ক অফিসার ডালিয়া পারভিন, বীর মুক্তিযােদ্ধা আঃ কাদের প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ । অনুষ্ঠালের শেষে প্রতিযােগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি উপলক্ষে কর্মসূচী পালন করা হয়৷