পুকুরে মাছের পোনা ছাড়া নিয়ে সংঘর্ষ, আহত-২


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২০, ২০২২, ১২:২৯ PM /
পুকুরে মাছের পোনা ছাড়া নিয়ে সংঘর্ষ, আহত-২

নাসির উদ্দিন শাহ্ মিলন, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীতে পুকুরে মাছের পোনা ছাড়া নিয়ে সংঘর্ষে দুইজন আহত হয়েছে।

আহতরা নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের কাঞ্চনপাড়ায়। এঘটনাকে কেন্দ্র করে ভুক্তভোগী ওই এলাকার মমতাজ প্রামানিক থানায় একটি এজাহার দায়ের করে। এঘটনায় অভিযুক্তরা হলেন ওই এলাকার মোফাজ্জল হোসেন বাবুল (৬২), ফজলুল হক (৫৪), রশিদুল হক (৬৫), জেকের আলী (৩৫), বেবী বেগম (৪০), মেহেরনেগা বেগম (৪৫), জাহেদা বেগম (৬০)।

দায়েরকৃত এজাহার সূত্র জানা যায়, ‘দীর্ঘদিন থেকে অভিযুক্তদের সাথে ভুক্তভোগীর বিরোধ চলছিল। ঘটনার এক পর্যায়ে গত ১৯মার্চ সকালে ভুক্তভোগী ও তার ছেলে মাসুম প্রামানিকসহ তাদের কবলাকৃত পুকুরে মাছের পোনা ছাড়ার জন্য গেলে অভিযুক্তরা দলবদ্ধভাবে হাতে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মাছের পোনা ছাড়তে বাধা প্রদান করে। ভুক্তভোগীরা বাধা প্রদানের কারণ জানতে চাইলে অভিযুক্তরা অকথ্য ভাষায় গালি-গালাজ করতে থাকে। এক পর্যায় অভিযুক্তরা লাঠি দিয়ে ভুক্তভোগী মমতাজ ও তার ছেলে মাসুমকে মারতে থাকে।

এসময় ভুক্তভোগী মমতাজ প্রামানিকের স্ত্রী এগিয়ে আসলে অভিযুক্তরা তাকেও আঘাত করে ও শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় এলাকাবাসী এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায় এবং আহতদের নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়।’ এঘটনায় অভিযুক্তদের সাথে কথা বলার চেষ্টা করলে তাদের কারো দেখা পাওয়া না গেলে অভিযুক্ত বেবী বেগমের সাথে কথা হলে তিনি জানান, শুধু ধাক্কাধাক্কি হয়েছে।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।