নড়াইলে অবৈধ ট্রাক্টরের বেপরোয়া গতিতে অতিষ্ঠ এলাকার লোক


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৪, ২০২২, ৭:১৮ PM /
নড়াইলে অবৈধ ট্রাক্টরের বেপরোয়া গতিতে অতিষ্ঠ এলাকার লোক

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল।

নড়াইল জেলার লোহাগড়া উপজেলায় অবৈধ ট্রাক্টরের বেপরোয়া গতিতে অতিষ্ঠ এলাকাবাসী,সৃষ্টি হচ্ছে যানজট, ঘটতেছে দুর্ঘটনা, নেই কোনো প্রশাসনের ভূমিকা, তাদের চোখের সামনেই চলতেছে অবৈধভাবে মাটি,ও বালু ভর্তি ট্রাক্টর। ট্রাক্টরের মাটিও বালু রাস্তায় পড়ে হচ্ছে দুর্ঘটনা।

নড়াইল টু কালনা রোড,লক্ষীপাশা টু মহাজন রোডে প্রতিনিয়ত দিন রাত ভরে চলছে অবৈধ ট্রাক্টর এতে করে নেওয়া হচ্ছে বালু ও নবগঙ্গা নদীর মাটি, যাচ্ছে বিভিন্ন ইটভাটায় ও পুকুর ও গর্ত ভর্তিতে, এবং উপজেলার বিভিন্ন রাস্তার কাজে, এসময় লক্ষীপাশা চৌরাস্তা,লোহাগড়া সিএনবি চৌরাস্তা,সহ বিভিন্ন রাস্তায় যানজট হতে দেখা গেছে।

এসময় কয়েকজন পথচারীদের সাথে কথা বললে তারা বলেন এই ট্রাক্টর চলাচলের জন্য আমাদের খুব সমস্যা সৃষ্টি হচ্ছে,এদের কাজ মাঠে এরা রাস্তায় অবৈধভাবে চলাচল করার কারণে দুর্ঘটনার শিকার হচ্ছি আমরা,এবং ঝুঁকিতে রয়েছি,যেকোনো সময় হতে পারে দুর্ঘটনা,আমরা প্রশাসনের নজরে বিষয় টা এনে তাদের রাতের বেলায় চলাচল করার ব্যবস্থা করে দেওয়ার জন্য অনুরোধ করছি। তাহলে হয়তো যানজট ও দুর্ঘটনা একটু কম হবে।

এসময় লক্ষীপাশা চৌরাস্তায় কমিউনিটি পুলিশ আসলাম এর সাথে কথা হলে তিনি বলেন এই ট্রাক্টর ড্রাইভার দের কিছু বললে তারা সুনে না, এদের অনেকের ড্রাইভিং করার বয়স হয় নাই,এরা বেপরোয়া গতিতে এই ট্রাক্টার চালায়।

২৩ফেব্রুয়ারি বুধবার সকালে লক্ষীপাশা চৌরাস্তায় দেখা যায় ট্রাফিক পুলিশের ডিউটি,কিন্তু তাদের সামনেই চলছে অবৈধ ট্রাক্টর সেখানে তাদের সাথে সাংবাদিকরা কথা বলতে চাইলে তারা এড়িয়ে যায়।

এবিষয়ে নড়াইল ট্রাফিক বিভাগের টি,আই তপন কুমার মজুমদারের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন ভাই আমার তো ম্যান পাওয়ার কম, তবুও আমি বিষয় টা দেখতেছি বলে জানান।