নীলফামারী সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২২, ১১:৫১ PM /
নীলফামারী সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

নাসির উদ্দিন শাহ মিলন, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারী সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) বিকেলে কলেজ মাঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে কলেজের অধ্যক্ষ অধ্যাপক দিদারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক ওবায়দুল আনোয়ার, নীলফামারী সরকারি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মাহবুবর রহমান ভূঁইয়া, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ লে. কর্ণেল মোশাররফ হোসেন, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি প্রকৌশলী শফিকুল আলম ডাবলু প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক শায়লা পারভীন।

প্রধান অতিথির বক্তব্যে নূর বলেন, শারীরিক ও মানসিক বিকাশে পড়াশোনার পাশাপাশি খেলাধুলাও করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ক্রীড়া ও সংস্কৃতি বান্ধব। মহান মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও সংস্কৃতির ইতিহাস জানতে হলে অবশ্যই বেশি বেশি করে বই পড়তে হবে।

নীলফামারী সরকারী কলেজ অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা ‘কৃতিত্বপূর্ণ জীবন গড়ার অন্যতম মাধ্যম খেলাধুলা’ শ্লোগানে অনুষ্ঠিত হয়। ৩২টি ইভেন্টে কলেজের ছয় শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করে।