নীলফামারী র‌্যাবের অভিযানে দিনাজপুর থেকে মাদকসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২২, ৩:৫৪ PM /
নীলফামারী র‌্যাবের অভিযানে দিনাজপুর থেকে মাদকসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাসির উদ্দিন শাহ্ মিলন, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারী র‌্যাবের অভিযানে ৪২৩ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, গত ৭ এপ্রিল বেলা ৩টায় নীলফামারী র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী (সিপিসি)-২ এর একটি অভিযানিক দল দিনাজপুর জেলার কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

শুক্রবার (৮ এপ্রিল) র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কোতয়ালী থানা এলাকার মৃত আঃ ওয়াহেদ এর ছেলে মোঃ আঃ সালাম (৫৩), আজিজুর রহমানের ছেলে মোঃ এনামুল হক(২৮) ও মৃত আহেদ আলীর ছেলে মোঃ সোহেল আলী (৩০)। এসময় তাদের কাছ থেকে ৪২৩ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, মাদক বিক্রয়ের ৩৭হাজার ৮৭০ টাকা ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৫টি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের ধরতে গোপন অনুসন্ধান চলছে। উদ্ধারকৃত ৪২৩ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটের বাজারমূল্য প্রায় ৮৪ হাজার ৬০০ টাকা।

আসামীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে তাদের থানায় হস্তান্তর করেছে।