নীলফামারীতে সদর বিএনপি’র উদ্যোগে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০২২, ১০:৫৯ PM /
নীলফামারীতে সদর বিএনপি’র উদ্যোগে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ

নাসির উদ্দীন শাহ মিলন, নীলফামারীঃ

নীলফামারীর সদর উপজেলার রামনগর ইউনিয়নে সদর উপজেলা বিএনপির উদ্যোগে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে ।

সোমবার (০৪ এপ্রিল/২২) বিকালে সদর উপজেলার রামনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম জিয়ার ব্যক্তিগত উদ্যোগে ইউনিয়নের বাহালীপাড়া এলাকায় ২ শত হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে রামনগর ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান বুলুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. কাজী আখতারুজ্জামান জুয়েল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তিন বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একাধিক মিথ্যা মামলা দিয়ে বিচারের নামে কারাবন্দি করে রেখেছে। বর্তমানে তিনি বাসায় বন্দি অবস্থায় রয়েছেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বর্তমানে গুরুতর অসুস্থ। তাকে বিদেশে নিয়ে চিকিৎসা করা জরুরি প্রয়োজন। কিন্তু এই ফেসিষ্ট সরকার সাবেক প্রধানমন্ত্রীকে বিদেশে নিয়ে চিকিৎসা করতে দিচ্ছে না। আমাদের দাবী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হোক। সেইসাথে সকলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করি।

এসময় বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আজিম হোসেন, সদর উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক দীপু সিদ্দিকী।

এছাড়াও ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আর বিতরণকৃত দ্রব্যাদির মধ্যে ছিল, চাল ৫ কেজি, আলু ৩ কেজি, তেল ১ লিটার, খেজুর ৫০০ গ্রাম, মুড়ি ১ কেজি, মশুর ডাল ১ কেজি ছিলো। ত্রাণ সামগ্রী পেয়ে খুশি সাধানর মানুষেরা।