নীলফামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি পরিবারের ১১টি ঘর পুড়ে ছাই


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৭, ২০২২, ৯:৪৪ PM /
নীলফামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি পরিবারের ১১টি ঘর পুড়ে ছাই

দেশবাংলাা ডেস্ক রিপোর্ট।

নীলফামারী সদরের পলাশবাড়ী ইউনিয়নের তরণীবাড়ীর ২নং ওয়ার্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে আগুনে পুড়ে গেছে ১১টি ঘর। গত শনিবার (২৬ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৮টার দিকে ইউনিয়নের তরনীবাড়ী কুটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আগুনে ৪টি পরিবারের প্রায় ১১টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে নীলফামারী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। কোনো নিহতের ঘটনা না ঘটলেও কয়েকজন আহত হয়েছেন। আগুনে ঘরে থাকা ৩টি গরু, ৪টি ভেড়া ১টি ছাগলসহ নগদ অর্থ, ধান, চাল, আসবাবপত্র প্রয়োজনীয় সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা যায়।

নীলফামারী ফায়ার সার্ভিসের ষ্টেশন মাষ্টার মোঃ মিরাজউদ্দীন বলেন, ধারণা করা হচ্ছে রান্না ঘরের গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে এমনি ধারনা করছেন।তিনি বলেন, এখনই ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাচ্ছে না। তদন্ত করে এ বিষয়ে জানানো হবে।

এবিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহীম তালুকদার বলেন, রাতে আকম্ষিক আগুনে ৪টি পরিবারের ১১টি ঘর পুড়ে যায়। এছাড়াও ৩টি গরু, ৪টি ভেড়া ও ১টি ছাগলসহ হাঁস-মুরগী পুড়ে যায়।তিনি বলেন, পরিবারগুলোর কয়েক লক্ষাধিক টাকার সম্পদের ক্ষতি হয়েছে বলে নিশ্চিত করেন।