deshbanglakhobor24
২রা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:৫৫ মিনিট
  1. অর্থ উন্নয়ন
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলামিক
  7. কৃষি
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. গল্প ও সাহিত্য
  12. চট্টগ্রাম
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. দেশীয় শিল্প বাণিজ্য

ব্রেকিং নিউজ:

নীলফামারীতে বিচারপ্রার্থীদের জন্য বিশ্রামাগার ন্যায়কুঞ্জের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

প্রতিবেদক
DBkhobor24
জুন ৩, ২০২৩ ৭:৪৩ অপরাহ্ণ

রুপালী আক্তার, নীলফামারী প্রতিনিধিঃ

Nagad
Bengal

আদালত প্রাঙ্গণে আগত বিচারপ্রার্থীদের স্বস্তিতে বিশ্রাম নেওয়ার জন্য বাংলাদেশ সুপ্রিম কোর্ট দেশের প্রতিটি জেলায় বিচারপ্রার্থীদের বিশ্রামাগার নির্মানের পরিকল্পনা গ্রহন করেছে। তারই অংশ হিসাবে নীলফামারী আদালত চত্বরে নির্মিত বিচারপ্রার্থীদের জন্য বিশ্রামাগার “ন্যায়কুঞ্জ” ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন হয়েছে।

daraz

শনিবার ৩ জুন বিকেলে জেলা জজ আদালত প্রাঙ্গনে বেলুন ও পায়রা উড়িয়ে ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের বিচারপতি ও আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক চেয়ারম্যান এম, ইনায়েতুর রহিম।

এসময় জেলা ও দায়রা জজ মোঃ মাহমুদুল করিম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ গোলাম সারোয়ার, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক ( জেলা ও দায়রা জজ) এ.বি.এম গোলাম রসুল, আপীল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার শেখ মোহাঃ আমিনুল ইসলাম, জেলা চিফ-জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম, জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ন্যায়কুঞ্জের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে জেলা আইনজীবী সমিতির আইনজীবীদের সাথে মতবিনিময় করেন বিচারপতি এম, ইনায়েতুর রহিম। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মোঃ মাহমুদুল করিম, জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম প্রমূখ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মমতাজুল হক ও সঞ্চালকের দায়িত্ব পালন করেন লাইব্রেরী সম্পাদক গোলাম মোস্তফা (সজীব)।

এসময় জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ তৌহিদুজ্জামান, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এ্যাড. অক্ষয় কুমার রায়, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী ফয়েজ উল হক শিশির, লাইব্রেরী সম্পাদক গোলাম মোস্তফা (সজীব) সহ বিচার বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত