নীলফামারীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৫, ২০২২, ৯:৪৬ PM /
নীলফামারীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নাসির উদ্দিন শাহ্ মিলন, নীলফামারী প্রতিনিধিঃ

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে নীলফামারী সদর উপজেলা বিএনপি।

নীলফামারী সদর উপজেলা বিএনপির আয়োজনে শনিবার সকাল ১১টায় নীলফামারী জেলা বিএনপির কার্যালয়ের সামনে সদর উপজেলা বিএনপির সভাপতি রাহেদুল ইসলাম দোলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী আখতারুজ্জামান জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি আখম আলমগীর সরকার, সহ-সভাপতি বাচ্চু প্রধান, সাধারণ সম্পাদক জহুরুল আলম,

পৌর বিএনপির সভাপতি মাহাবুব-উর-রহমান মাহবুব,বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক নাসরিন আক্তার, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোরশেদ আযম,সাবেক ছাত্র নেতা রেদোয়ানুল হক বাবুসহ বিএনপির সদর উপজেলা ইউনিয়নের নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন,দিনদিন দ্রব্যমূল্য ও মানুষের দৈনন্দিন জীবনে যে সকল ভোগ্য পণ্য সামগ্রীর মূল্য লাগামহীন ভাবে বৃদ্ধি পেয়েছে তাতে করে আজ নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলোতে দূর্ভিক্ষ শুরু হয়েছে। চাল, ডাল, তেল, চিনি ও গ্যাসের দাম প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে দ্রব্যমুল্য এখন মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। পরিশেষে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।