নীলফামারীতে প্রিয় বাংলাদেশ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২২, ৮:৪৫ AM /
নীলফামারীতে প্রিয় বাংলাদেশ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

নাসির উদ্দিন শাহ মিলন, নীলফামারী প্রতিনিধিঃ

প্রিয় বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্দ্যোগে নীলফামারীতে অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে এক হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী সদর উপজেলার পঞ্চপুকুর ও চওড়াবড়গাছা ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত হয়ে ভার্চুয়ালী বক্তব্য রাখেন নীলফামারী-০২(সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, ‘আমরা প্রতিবছর কোনো না কোনো ইউনিয়নে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র দেয়ার চেষ্টা করি। এবারও ৩টি ইউনিয়নে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছি। প্রিয় বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে শাহিদ মাহমুদের মাধ্যমে আরো কয়েকটি ইউনিয়নে কম্বল দিতে পারলাম। আমাদের জন্য এটা আনন্দের বিষয়।

আমরা চাই আমাদের এলাকার মানুষ, যারা কষ্ট করছে শীতে বা বিভিন্ন সময় বিভিন্ন সমস্যায় পড়ে তাদের পাশে দাড়াতে। এটা আওয়ামীলীগের রাজনীতি, বঙ্গবন্ধুর আদর্শ। এটা আমাদের বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ। এই আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা মানুষের পাশে থাকার চেষ্ঠা করে যাচ্ছি। দুখী মানুষের পাশে দাড়ানোই আমাদের লক্ষ্য।

সকালে সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের পঞ্চপুকুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রিয় বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোক্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, পঞ্চপুকুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ওয়াহেদুল ইসলাম সরকার, চওড়াবড়গাছা ইউপি চেয়ারম্যান আবুল খায়ের বিটু, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাফর সাদেক তুহিন, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যরা।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ জানান, ‘জনকল্যাণমুলক কাজ করার লক্ষ্যে এই ফাউন্ডেশন গঠন করা হয়েছে। এই ফাউন্ডেশনের মাধ্যমে দলমত নির্বিশেষে মানবতার সেবায় আমরা কাজ করছি। স্থানীয় সাংসদ আসাদুজ্জামান নূর ও উত্তরা ইপিজেডে অবস্থিত এভারগ্রীন কারখানার চেয়ারম্যান মিস্টার চ্যান ইও চ্যাং ফিলিক্স এর সহযোগিতায় প্রিয় বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে কম্বল বিতরণ করা হয়েছে।’